২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:০২ অপরাহ্ণ, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠির নলছিটিতে মো. খলিলুর রহমান হাওলাদার (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা করেছে। পুলিশ ধারণা করছে‌, ছেলে ও স্ত্রীর হাতে খুন হয়েছেন খলিলুর রহমান। শনিবার রাতের কোনো এক সময় তার বসতঘরের ভেতর এ ঘটনা ঘটে। নিহত খলিলুর রহমান উপজেলার দক্ষিণ রানাপাশা গ্রামের মৃত হামিজ উদ্দিন হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার রাত ১১টার দিকে রাতের খাবার খেয়ে খলিলুর রহমান তার স্ত্রী ছালেহা বেগম ও ছেলে রমজানকে সঙ্গে নিয়ে তার বসতঘরের একটি কক্ষে ঘুমিয়ে ছিলেন। পরে রাত ২টার দিকে তার স্ত্রী ছালেহা বেগম গোঙানির শব্দ পেয়ে ঘুম থেকে জেগে তার স্বামীকে রক্তমাখা অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেন। প্রতিবেশীরা ছুটে এসে খলিলুর রহমানকে বরিশাল শেবাচিমে নিয়ে যান।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে নিহতের ছেলে রমজান হাওলাদারকে বাড়িতে পাওয়া যাচ্ছে না। নলছিটি থানার ওসি মো. মুরাদ আলী জানান, পারিবারিক কলহের জেরে স্ত্রী ও ছেলের হাতে খলিলুর রহমান নিহত হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতের ছেলে ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন