২ ঘণ্টা আগের আপডেট রাত ৯:১২ ; শনিবার ; জুন ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

নলছিটিতে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
২:০৩ অপরাহ্ণ, মে ১১, ২০২১

নলছিটিতে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নলছিটি >> ঝালকাঠির নলছিটিতে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় স্থানীয় সাংবাদিক মো. খলিলুর রহমান মৃধাকে (৪৮) গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাত দেড়টার দিকে উপজেলা শহরের সবুজবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরআগে রাত সোয়া ১২টায় নলছিটি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শহিদুল ইসলাম টিটু বাদি হয়ে সাংবাদিক খলিলুর রহমান মৃধার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

খলিলুর রহমান মৃধা দৈনিক জনতা ও আঞ্চলিক দৈনিক সময়ের বার্তার নলছিটি প্রতিনিধি হিসেবে কর্মরত। তিনি উপজেলার গৌরীপাশা এলাকায় মো. মোশারফ মৃধার ছেলে।
ফেইসবুকে খলিলুর রহমানের লেখায় নলছিটি পৌরসভার মেয়র, কাউন্সিলরবৃন্দ ও উপসহকারী প্রকৌশলীর সম্মানহানি হয়েছে বলে মামলায় অভিযোগ আনা হয়েছে৷

মামলার বিবরণে জানা গেছে, গত ৯ মে ১১টা ৩৩ মিনিট থেকে সাংবাদিক খলিলুর রহমান তার নিজ নামীয় ফেসবুক আইডি (Md Khalilur Rahman Journalist) থেকে নলছিটি পৌরসভার মেয়র আ. ওয়াহেদ খান, উপসহকারী প্রকৌশলী মো. আবু সায়েমের ছবি ও কাউন্সিলর শহিদুল ইসলামের নাম উল্লেখ করে একাধিক মানহানিকর, মিথ্যা ও বিভ্রান্তিকর লেখা পোস্ট করেন। এছাড়াও পৌর কাউন্সিলরগণের বিরুদ্ধে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য প্রচার করে মানহানি ও জনমনে বিভ্রান্তি সৃষ্টি করেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলি আহম্মেদ বলেন, সাংবাদিক খলিলুর রহমান নলছিটি পৌরসভার মেয়র, কাউন্সিলরগণ ও উপসহকারী প্রকৌশলীকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মানহানিকর, মিথ্যা ও বিভ্রান্তিকর একাধিক লেখা পোস্ট করেন৷ এ ঘটনায় তার বিরুদ্ধে পৌর কাউন্সিলর শহিদুল ইসলাম মামলা করলে সোমবার রাতে শহরের সবুজবাগ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সরকারি গম চুরি অভিযোগে চার কর্মকর্তা বরখাস্ত  বরিশাল নগরীতে ৭ দফা দাবিতে শিক্ষকদের সমাবেশ  লিওনেল মেসি যে রেকর্ড গড়লেন কোপায়  কলাপাড়ায় নেশাগ্রস্ত ছেলের হাত-পা বেঁধে শাস্তি  বরিশাল/ আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার  জাগুয়ার ৩ নম্বর ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ  নৌকার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির পরিবার!  Coronavirus: ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তে আরও ৬৭ জনের মৃত্যু  বাজেটে টেকসই উন্নয়নকে গুরুত্ব দেয়া হয়েছে: এমপি শাওন  ইব্রাহিম রায়েসি ইরানের প্রেসিডেন্ট নির্বাচিত