৩ মিনিট আগের আপডেট বিকাল ১২:৫৩ ; রবিবার ; ফেব্রুয়ারি ৫, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

নলছিটিতে দুই জেলের এক বছর করে কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট
১:০১ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৬

ঝালকাঠির নলছিটি উপজেলার সুগন্ধা নদীতে আজ সোমবার সকালে অভিযান চালিয়ে দুই জেলেকে আটক করেছে মৎস্য বিভাগ। এ ছাড়া অভিযান চলাকালে ৭০ হাজার টাকা মূল্যের চার হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়। পরে আটক দুই জেলের প্রত্যেককে এক বছর করে কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার জানান, নিষেধাজ্ঞা অমান্য করে সুগন্ধা নদীর রায়াপুর এলাকায় অবৈধ কারেন্ট জাল দিয়ে মাছ ধরছিলেন জেলেরা। খবর পেয়ে সকাল ৬টায় পুলিশ নিয়ে সেখানে অভিযান চালানো হয়। এ সময় রায়াপুর গ্রামের জেলে মো. বশির হাওলাদার ও মো. মনির তালুকদারকে আটক করা হয়। নদী থেকে জব্দ করা হয় চার হাজার মিটার অবৈধ কারেন্ট জাল।

 

আটক দুই জেলেকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মো. কামরুল হুদা তাদের প্রত্যেককে এক বছর করে সশ্রম কারাদণ্ড প্রদান করেন। আটক জাল উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয় চত্বরে জনসমক্ষে পুড়িয়ে ফেলা হয়।

উল্লেখ্য, ইলিশের প্রজনন মৌসুম শুরু হওয়ায় ১২ অক্টোবর থেকে টানা ২২ দিন ইলিশ আহরণ, পরিহরন, মজুদ, বাজারজাত এবং বিক্রির ওপর নিষেধাজ্ঞা জারি করেছে সরকার।

খবর বিজ্ঞপ্তি, ঝালকাঠির খবর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল নগরীতে শীতার্ত মানুষের মাঝে প্রতিমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ  পবিপ্রবিতে কর্মকর্তা-কর্মচারীদের লাগাতার আন্দোলন, ভোগান্তিতে শিক্ষার্থীরা  স্কুলের বেঞ্চ, বইখাতা বেচে দিলেন প্রধান শিক্ষক!  ভাষাসংগ্রামের ১৮৩৫ সালের  অদেখা অধ্যায়!  বরিশালকে ছাড়ছেন না সাকিব: আগামী দুই মৌসুমও এই দলের হয়ে খেলবেন  বরিশালে প্রাইভেটকারভর্তি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার  ‘ছেলেরা তাকালেই নিজেকে নায়িকা ভেবো না’-মেয়েকে রাভিনা  বরিশালে প্রাইভেটকারভর্তি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার  বাল্যবিবাহের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আসামে গ্রেফতার ২ হাজার  ভোট দিয়েছে প্রশাসন, তাকিয়ে ছিল জনগণ: ব্যারিস্টার রুমিন ফারহানা