৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:২১ ; শনিবার ; জুলাই ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

নলছিটিতে দুই ব্যক্তিকে ক্রসফায়ারের হুমকি দিলেন তিন পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৪৫ অপরাহ্ণ, জুন ৩, ২০১৮

ঝালকাঠির নলছিটি উপজেলায় জমির বিরোধ নিয়ে দুই ব্যক্তিকে মাদক মামলায় ফাঁসানো এবং ক্রসফায়ারে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে তিন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে। রোববার (০৩ জুন) দুপুরে প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে উপজেলার মানপাশা বাজারের জাহাঙ্গীর হোসেন এ অভিযোগ করেন।

লিখিত অভিযোগে তিনি দাবি করেন- বর্তমানে বরিশালে কর্মরত উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা হাওলাদার ও লোকমান হাওলাদার এবং বাকেরগঞ্জে কর্মরত ট্রাফিক পুলিশের পরিদর্শক মোশারফ হাওলাদার- তিন সহোদর উপজেলার মানপাশা বাজারের কাছে ১৭ শতাংশ জমি কিনে প্রায় চার থেকে পাঁচ কোটি টাকা ব্যয়ে এক অট্টালিকাসম ভবন তৈরি করেছেন।

তিনি অভিযোগ করে বলেন- ভবনের উভয় পাশে তার তিন শতাংশ জমি জবর দখল করে নেন ওই তিন পুলিশ কর্মকর্তা। এ ব্যাপারে স্থানীয় চেয়ারম্যানের কাছে অভিযোগ জানায় ক্ষতিগ্রস্ত পরিবার।

জাহাঙ্গীর বলেন- চেয়ারম্যান আলমগীর হোসেন ওই তিন পুলিশ সহোদরকে নোটিশ করেন। চেয়ারম্যানের এ ধরনের নোটিস করার এখতিয়ার নেই বলে জানান তারা। তারা কোনো সালিশ মীমাংসায়ও বসতে রাজি হচ্ছেন না।

প্রতিবাদ জানালে জাহাঙ্গীর হোসেন ও তার চাচাতো ভাই সরোয়ার হোসেনকে তিন পুলিশ কর্মকর্তা ক্রসফায়ারে হত্যার হুমকি দিচ্ছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। এমনকি চলমান মাদকবিরোধী অভিযানে মাদক মামলায় জড়ানোর হুমকি দেয়া হয় বলেও অভিযোগ করেন জাহাঙ্গীর।

পুলিশে চাকরি করে বিপুল অর্থ ব্যয়ে ভবন নির্মাণের উৎস অনুসন্ধানের জন্য সংবাদ সম্মেলন থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানানো হয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে উপ-পরিদর্শক (এসআই) মো. লোকমান হাওলাদার বলেন, এ অভিযোগ মিথ্যা। জমি নিয়ে দ্বন্দ্ব আছে। জমির বিষয়ে রমজানের পরে ইউনিয়নের চেয়ারম্যানের মাধ্যমে সুরাহা করা হবে।‘

ঝালকাঠির খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রে শ্রমিক সংগঠনের নির্বাচন  বরিশালে বিএনপি নেতাকে পিটিয়ে হত্যা: ভাইসহ ডায়াগনস্টিক মালিকের বিরুদ্ধে মামলা  পাগলা মসজিদের দানবাক্সে পাওয়া গেল ৩ কোটি ৬০ লাখ টাকা  পিরোজপুরের সবচেয়ে বড় গরু ‘লাল বাদশা’  আওয়ামী লীগ সরকার খুন-গুমের রাজনীতি করছে: চরমোনাই পির  গৌরনদীতে মাদক সম্রাট হীরা মাঝি গ্রেপ্তার  ব্যাংকে ঢুকে চোরের তাণ্ডব  বরিশাল/ সাবেক ওয়ার্ড কাউন্সিলর হত্যার বিচারের দাবিতে মানববন্ধন  পিরোজপুর/ বাসের ধাক্কায় ২ গরু ব্যবসায়ী নিহত  ডায়ানা অ্যাওয়ার্ড পেলেন বরিশালের সন্তান ফায়েজ বেলাল