২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

নলছিটিতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৬ অপরাহ্ণ, ১২ জুলাই ২০২০

বার্তা পরিবেশক নলছিটি (ঝালকাঠি):: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর কর্মসূচি ‘মুজিববর্ষ’ উপলক্ষে ঝালকাঠির নলছিটিতে বৃক্ষরোপণ করেছেন যুবলীগের নেতাকর্মীরা।

রোববার (১২ জুলাই) সকাল সাড়ে ১০টায় সরকারি নলছিটি ডিগ্রী কলেজ চত্বরে ফলদ, বনজ এবং ওষুধি- এই তিন ধরনের গাছ রোপণের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে তারা এই কর্মসূচি পালন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঝালকাঠি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহম্মদ ওয়াহেদ কবির খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনার্ধন দাস, নলছিটি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মফিজুর রহমান শাহীন, উপজেলা যু্বলীগের আহ্বায়ক দুলাল শরীফ, যুগ্ম আহ্বায়ক খান মনিরুজ্জামান বিপ্লব, যুবলীগ নেতা মামুন তালুকদার, আবুল কাশেম বাবলু, প্রান্তিক দাস পুটু, রিপন আহম্মেদ, শহীদুল ইসলাম (শহীদ গাজী), লুৎফুর রহমান শাহীন, আনোয়ার হোসেন, শফিকুল ইসলাম ইলিয়াস, ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াসিম হাওলাদার, বর্তমান সভাপতি অনিক সরদার, সম্পাদক দিদারুল আলম রায়হানসহ যুবলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

এ ব্যাপারে নলছিটি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা মফিজুর রহমান শাহীন বৃক্ষ আমাদের পরম বন্ধু যা আমাদের জীবন ধারণের জন্য অতি প্রয়োজনীয়। আমাদের সবার উচিত কমপক্ষে তিনটি করে গাছ লাগানো। পরিবেশের ভারসাম্য বজায় রাখতে গাছের বিকল্প নেই। কেন্দ্রের আদেশক্রমে আজ আমরা একতাবদ্ধ হয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছি।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন