৩ মিনিট আগের আপডেট রাত ৮:৪৪ ; শনিবার ; নভেম্বর ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

নলছিটিতে যুবলীগ নেতা বিল্লাল বাহিনীর হামলায় রক্তাক্ত মেহেদী

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, শেবাচিম:: ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়ায় মেহেদী সিকদার নামে এক জেলেকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেছে যুবলীগ নেতা বিল্লাল মীর ও তার বাহিনী। গত বুধবার রাত ৯ টায় কুমারখালী নরোত্তমপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত মেহেদী ওই এলাকার জেলে মকবুল শিকদারের ছেলে।
বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হামলায় আহতের মাথার ওপর দায়ের কোপে মারাত্মক আঘাত হয়। তাছাড়া এলোপাতাড়ি হামলায় তার শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। তবে অবস্থার অবনতি হওয়ায় বুধবার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগ থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।
অভিযুক্ত বিল্লাল দপদপিয়া ইউনিয়ন ৪ নম্বর ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক এবং ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রুস্তম মীরের ছেলে।।

আহতের স্বজন ইমরান সিকদার বরিশালটাইমসকে জানান, কিছুদিন পূর্বে জেলে কার্ড করিয়ে দেওয়ার নামে মেহেদী শিকদারের কাছ থেকে আট হাজার টাকা উৎকোচ নেয় বিল্লাল মীর। দীর্ঘদিন অতিবাহিত হলে মেহেদী জেলে কার্ড চায় বিল্লালের কাছে। কিন্তু বিল্লাল কার্ড না দিয়ে টালবাহানা শুরু করে দেয়। কার্ড না দিয়ে উল্টো মেহেদিকে অনৈতিক কাজের প্রস্তাব দেয় বিল্লাল। অভিযোগ রয়েছে বিল্লাল একজন মাদক ব্যবসায়ীর গডফাদার। যুবলীগের অন্তরালে বিভিন্ন লোক দিয়ে মাদক কেনাবেচা করেন। মেহেদী বিষয়টি বুঝতে পারে তা প্রত্যাখ্যান করে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে বিল্লাল বাহিনী আরও ক্ষিপ্ত হয়ে যায়।

মেহেদির স্বজনেরা আরও জানান, বিল্লাল মীর একজন নব্য আওয়ামী লীগ। এবং বর্তমান চেয়ারম্যানের অনুসারী হওয়ায় ক্ষমতার দাপট দেখিয়ে দপদপিয়া এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। অনেকের কাছ থেকে জেলে কার্ডের মত অনেক কিছু করিয়ে দেওয়ার নামে চাঁদাবাজি বাণিজ্য করে বিল্লাল। ঘটনার দিন রাত ৯ টায় জেলে কার্ড নিয়ে মেহেদির সাথে বেল্লাল মীরের দ্বন্দ্ব হয়।

এরই জের ধরে একপর্যায়ে বিল্লাল মীর, তার ছোট ভাই জেলাল মীরসহ ৭-৮ জন সন্ত্রাসী পরিকল্পিতভাবে দা দিয়ে কুপিয়ে মেহেদী কে রক্তাক্ত করে, তাকে বাঁচাতে-স্বজন ইমরান সিকদার আসলে তার ওপরও হামলা চালায় বেল্লালসহ অন্যান্য সন্ত্রাসীরা।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক মেহেদী হাসানকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে মেহেদির পরীক্ষা-নিরীক্ষার সিটি স্ক্যান রিপোর্ট মারাত্মক সমস্যা দেখায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে নলছিটি থানার অফিসার ইনচার্জ সাখাওয়াত হোসেন জানান অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আগৈলঝাড়ায় মাস্ক ব্যবহার না করায় ১৫’শ টাকা জরিমানা  আগৈলঝাড়ায় বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ: ধর্ষককে গ্রেপ্তার  বাকেরগঞ্জে জমি নিয়ে বিরোধে নারীসহ তিনজনকে পিটিয়ে জখম  করোনার পর চীনে নরোনার হানা, একদিনে আক্রান্ত ৫০!  রাজাপুরে চালককে অজ্ঞান করে সিএনজি ছিনতাই  কলাপাড়ায় পাঁচদিনব্যাপী রাস উৎসব শুরু  চরফ্যাসনে জেলের স্ত্রীকে ধর্ষণচেষ্টা, মামলা  দেশে অর্থনীতির সকলক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে: এমপি শাওন  ভোলার রাস্তায় কোস্টগার্ডের প্রতিবন্ধকতা: অবরুদ্ধ ১১ পরিবার  চরমোনাই পীর-মামুনুল হককে গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম মুক্তিযুদ্ধ মঞ্চের