৫ মিনিট আগের আপডেট বিকাল ৪:৩৬ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ২৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

নলছিটিতে সরকারি ভবনে জুয়ার আসর, আটক ৪

বরিশাল টাইমস রিপোর্ট
৩:০১ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক, নলছিটি:: ঝালকাঠির নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ড্রাইভার মো. ফারুক হোসেনের সরকারি কোয়ার্টার অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে চারজনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৭ জুলাই) রাত ১১টার দিকে তার নামে বরাদ্দকৃত যমুনা ভবনের দোতলায় এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, নলছিটি উপজেলা শহরের আমানবাগ এলাকার জাকির হোসেন তালুকদারের ছেলে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম হিরন, গার্লস স্কুল সড়কের রণজিৎ কর্মকারের ছেলে স্কুলশিক্ষক তাপস কর্মকার, সূর্য্যপাশা গ্রামের (বর্তমানে নলছিটি কলেজ সড়ক) সত্তার তালুকদারের ছেলে ছাত্রলীগ নেতা লোটাস তালুকদার, নান্দিকাঠি গ্রামের সতীশ কুমার মালোর ছেলে সজল কুমার মালো। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আসর বসানোর অপরাধে ওই চার জুয়াড়ির প্রত্যেককে ১০০ টাকা করে জরিমানা করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ড্রাইভার মো. ফারুকের হোসেনের বাসায় নলছিটি থানা পুলিশের একটি টিম অভিযান চালায়। ওই সময় জুয়ার আসর থেকে চারজনকে আটক করা হয়। পরে আটককৃতদের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট মো. সাখাওয়াত হোসেনের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। ক্ষোভ প্রকাশ করে স্থানীয় কয়েকজন বলেন, প্রায় রাতে ওই বাসায় জুয়ার আসর বসত। উপজেলার বিভিন্ন এলাকা থেকে জুয়াড়িরা এসে এতে অংশ নিত।

স্থানীয় লোকজন বিষয়টি প্রশাসনকে মৌখিকভাবে জানালেও তারা এ ব্যাপারে এতদিন নীরব ছিল। সোমবার রাতে অভিযানের সময় ওই বাসায় ড্রাইভার ফারুক হোসেনের ছেলে ফায়ার সার্ভিসের সদস্য হুমায়ুন কবির উপস্থিত থাকলেও রহস্যজনক কারণে পুলিশ তাকে আটক করেনি। ড্রাইবার ফারুক হোসেনের বাসায় এ জুয়ার আসর বসলেও সরকারি চাকুরি করায় তাকেও আইনের আওতায় আনা হয়নি।

ভ্রাম্যমাণ আদালতের বিষয়টি নিশ্চিত করে সহকারী কমিশনার (ভূমি) মো. সাখাওয়াত বলেন, আটক চার জুয়াড়ির প্রত্যেককে ১০০ টাকা করে জরিমানা করা হয়েছে। জুয়ার আসর থেকে জব্দ করা নগদ ২০০ টাকাও সরকারি কোষাগারে জমা হয়েছে।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা কাড়ল আরও ২৪ প্রাণ, নতুন আক্রান্ত ১৫৪০  ফজরের আজান দিতে বেড়িয়ে সাপের ছোবলে মুয়াজ্জিনের মৃত্যু  যুবকের পেটের ভেতরে মোবাইল ফোন!  যুবলীগ নেতাকে থানায় চোখবেঁধে নির্যাতন, ফেসবুকে ভিডিও ভাইরাল  আ’লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা-ভাঙচুর-গুলিবর্ষণ  বরিশালে যৌতুক না পেয়ে স্ত্রীকে খুন, স্বামীর ফাঁসি  বাকেরগঞ্জের কারখানা নদীতে ফেরি চলাচল শুরু  বরিশালে ৮০ কিলোমিটার গতিবেগে ঝড়ের আশঙ্কা: নদীতে ২ নং সতর্ক সংকেত  পিরোজপুরে স্ত্রীর মামলায় জেলা ছাত্রদল সম্পাদক গ্রেপ্তার  দেশের সকল বিদ্যালয়ে ডিজিটাল একাডেমি করার উদ্যোগ আছে: প্রধানমন্ত্রী