১৫ মিনিট আগের আপডেট রাত ১২:৬ ; শুক্রবার ; জানুয়ারি ১৫, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

নলছিটির ভৌরবপাশায় চেয়ারম্যান প্রার্থী দুবাই প্রবাসী আলমগীর মাঠে

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

মো. নজরুল ইসলাম, ঝালকাঠি:: ঝালকাঠির নলছিটি উপজেলার একটি বিচ্ছিন্ন ইউনিয়ন ভৈরবপাশা। এই ইউনিয়নের অনেকেই এখনও দারিদ্রসীমার নিচে রয়েছে। জনপথ, স্বাস্থ্য, শিক্ষা, স্যানিটেশন, সুপেয় পানিসহ অন্যান্য ক্ষেত্রে এখনও শতভাগ উন্নয়ন সাধিত হয়নি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে এবার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি বিশিষ্ট ব্যাবসায়ী দুবাই প্রবাসী আলমগীর হোসেন আগেভাগেই মাঠে নেমেছেন। ইতোমধ্যে জনপ্রিয়তায় ও জনসমর্থনে শীর্ষে রয়েছেন।

ভৈরবপাশা ইউনিয়নের প্রতাপ গ্রামের মরহুম মোঃ রাফেজ উদ্দিন হাওলাদারের ছেলে দুবাই প্রবাসী মোঃ আলমগীর হোসেন তার এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণের জন্য তিনি দুবাইতে ২০ বছর যাবত ব্যবসা পরিচালনা করলেও মা মাটি মানুষের টানে প্রতি মাসেই ছুটে আসেন এলাকায়। হতদরিদ্র, অসহায়, দুঃস্থ রোগীদের খোঁজ-খবর নেন প্রতিনিয়ত। কারও মেয়ের বিয়ে কারো বই খাতা কলম শিক্ষাপ্রতিষ্ঠানের বেতন পরীক্ষার ফি দিতে আর্থিক সহায়তা দেয়া তার রুটিন ওয়ার্ক। শুধু তাই নয় যেকোন রোগীর চিকিৎসার যাবতীয় ব্যায় বহন করেন। পাশাপাশি অসহায়দের ঘরদোর মেরামতেও তার অবদান উল্লেখযোগ্য।

প্রতিবছর শীতার্তদের শীত বস্ত্র বিতরণসহ ইউনিয়নে সকল শিক্ষা প্রতিষ্ঠানে কিছুনা কিছু অনুদান রয়েছে। এলাকার যোগাযোগ ব্যবস্থার ক্ষেত্রেও তার ব্যক্তিগত উদ্যোগ ও অর্থায়নে মেরামত, সংস্কার করে উন্নতির চেষ্টা করেছেন। এলাকার মানুষ তাকে একজন দানশীল ব্যক্তি হিসাবে আখ্যা দিয়েছেন।

বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক মো. আলমগীর হোসেনকে এলাকার সুশীল সমাজ, যুবসমাজ ও খেটে খাওয়া মানুষ ইউনিয়নের চেয়ারম্যান হিসবে পেতে চায়। এলাকার শান্তিপ্রিয় মানুষেরা বলেন তার মত একজন দরিদ্রবান্ধব শিক্ষাবান্ধব লোককে চেয়ারম্যান হিসাবে পেলে ইউনিয়নের মানুষের আমুল পরিবর্তন ও উন্নয়ন হবে।

আওয়ামী লীগপন্থী মোঃ আলমগীর হোসেন তিনি বলেন- দলের জন্য তার যথেষ্ট অবদান রয়েছে। তৃণমূল থেকে দলের শীর্ষ স্থানীয় নেতাদের সাথে তার ভালো সম্পর্ক রয়েছে। আমার রাজনৈতিক অভিভাবক সফল মন্ত্রী প্রখ্যাত রাজনীতিবিদ আলহাজ্ব আমির হোসেন আমু আমার একজন অভিবাবক। আমার মাথার তাঁজ। তার সম্মতি ও বাংলাদেশ আওয়ামী লীগ যদি আমাকে এবারে মনোনয়ন দেয় এলকাবাসী আমাকে যদি মনে প্রানে চায় তাহলে আমি অবশ্যই নির্বাচন করবো এবং সাধারণ মানুষের আস্থা আকাঙ্খার প্রতিফলন ঘটাবো।’

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনায় আ'লীগ প্রার্থীর কার্যালয়ের পাশে হাতবোমা বিস্ফোরণ: শহরজুড়ে আতঙ্ক  সাংবাদিক মিজানুর রহমান খান থাকবেন মানুষের হৃদয়ে  পারিবারিক কলহের জেরে স্ত্রীর হাতে ২ স্বামী খুন  কাউখালীতে মুজিববর্ষে রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  তালতলীতে ৩৮০ পিস ইয়াবাসহ আনসার সদস্য আটক  শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত  বরগুনায় প্রতিন্দ্বন্দ্বী প্রার্থীর কর্মীকে ডেকে কোপালেন নারী কাউন্সিলর প্রার্থী  মুজিববর্ষে মাদ্রাসাসহ সকল শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবি  বরিশাল মহানগর আ'লীগ নেতা তৌহিদকে শ্রমিক নেতা সোহেলের ফুলেল শুভেচ্ছা  হাসপাতালের সিঁড়ির ওপর সন্তান প্রসব