১ ঘণ্টা আগের আপডেট রাত ৯:১৮ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

নলছিটি উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৭

অনিয়ম ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ঝালকাঠির নলছিটি উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত ঘোষণা করা হয়েছে। রোববার বিকেলে ঝালকাঠি জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক ও সাধারণ সম্পাদক এসএম আলআমিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ঝালকাঠি জেলা ছাত্রলীগের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র পরিপন্থী, শৃঙ্খলা ভঙ্গ ও জেলা নির্দেশ অমান্য করায় নলছিটি উপজেলা ছাত্রলীগের সকল প্রকার সাংগঠনিক কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত থাকবে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম আল-আমিন এ তথ্য নিশ্চিত করে বলেন, অনিয়ম ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে স্থানীয় সংসদ সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমানের নির্দেশনা অনুযায়ী নলছিটি উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে।

এ ব্যাপারে নলছিটি উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ ওয়াসিম হাওলাদার জানান, উপজেলার সুবিদপুর ইউনিয়নে জেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের পকেট কমিটি অনুমোদন না দেয়ায় উদ্দেশ্যমূলকভাবে তারা আমাদের সাংগঠনিক কার্যক্রম স্থগিতের নির্দেশ দিয়েছেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

খবর বিজ্ঞপ্তি, ঝালকাঠির খবর, রাজনীতির খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা  বরিশালে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড  এলাকার উন্নয়ন আমরা ঐক্যবদ্ধভাবে করব: মহিউদ্দিন মহারাজ এমপি  গরুসহ ৪ ছাগল পুড়ে ছাই, শোকে কৃষকের মৃত্যু  জার্মানিতে বৈধ হলো গাঁজা, সর্বোচ্চ বহন করা যাবে ২৫ গ্রাম