১৬ িনিট আগের আপডেট বিকাল ১:৩১ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২৯, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

নলছিটি উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে কর্মরত বিতর্কিত রাজিব চক্রবর্তীর বদলী

বরিশালটাইমস, ডেস্ক
৩:৩১ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২৩

নলছিটি উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে কর্মরত বিতর্কিত রাজিব চক্রবর্তীর বদলী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: নলছিটি উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের সার্টিফিকেট সহকারী হিসেবে দায়িত্ব পালনরত রাজিব চক্রবর্তীকে বদলী করা হয়েছে। ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের ১৪,১১,২০২৩তাং এক আদেশে এ তথ্য জানা গেছে। তার বদলীতে উপজেলার বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ স্বস্তি প্রকাশ করেছেন। রাজিব চক্রবর্তী ২০২১ সালের ৭ মার্চ নলছিটিতে যোগদান করেন। এরপরই থেকেই তিনি বিভিন্ন অনিয়মে জড়িয়ে পরেন।

জানা গেছে, তিনি উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের সিএ পদবীর না হলেও এক উর্ধ্বতন কর্মকর্তার সাথে সখ্যতা গড়ে নির্বাহী কর্মকর্তা র সিএ পদে কর্মরত থাকেন , পদকে ব্যবহার করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন সার্টিফিকেট সহকারী রাজিব চক্রবর্তী । এছাড়া নির্বাহী কর্মকর্তার কার্যালয় আশা বিভিন্ন সেবা গ্রেহিততাকে হয়রানির অভিযোগ রয়েছে দীর্ঘদিন ধরে। বিভিন্ন জাতীয় এবং অন্যান্য অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসারের নাম ভাঙ্গিয়ে চাঁদা তুলে সরকারি খরচের নামে সেই টাকা নয়ছয় করেছে বলে জানা যায়। এছাড়াও বিভিন্ন ঠিকাদারি প্রতিষ্ঠানের বিল নিতে ঠিকাদাররা আসলে তাকে টাকা দিতে হয় বলে অভিযোগ রয়েছে ।

এছাড়া মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ৪১টি ঘর নির্মানে নিম্ম মানের নির্মান সামগ্রী ব্যবহার করে দপদপিয়া আশ্রয়ন প্রকল্প থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। এ নিয়ে দপদপিয়া ইউনিয়নের সাধারণ মানুষ এবং বরাদ্দকৃত ভুক্তভোগীরা মানববন্ধন করে যা সেই সময়ে বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হয়।

একটি সূত্রে জানা গেছে, তার নিজ বদলী ঠেকাতে বিভিন্ন ভাবে তদবীরের চেষ্টা করছেন। তবে নলছিটির সচেতন মহল জেলা প্রশাসক মহোদয়ের কাছে বিতর্কিত রাজীবের বদলীর আদেশ জেনো দ্রুত কার্যকর করা হয় সেই দাবী জানিয়েছে। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার বদলীর সময় হয়নি, এখন হঠাৎ করে কেনো বদলী হলো সেটা বলতে পারবো না।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মিলছে না ফাইনালের টিকিট  বিএনপি নেতা আলালকে ভারতে যেতে বাধা  বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের  পদ্মা ও মেঘনায় মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা  মিলারের বিয়ে, কী করবে বরিশাল  ড. ইউনূসকে আপিল করতে ৫০ কোটি টাকা দিতে হবে: হাইকোর্ট  বিনামূল্যে সেবা দিতে আসা ৫০ বিদেশি ডাক্তারকে জরিমানা, ক্ষুব্ধ মোমেন  সাকিবের রংপুরকে বিদায় করে ফাইনালে তামিমের বরিশাল  ‘মনুরা কেমন আছো’, সাকিবকে হারিয়ে তামিমের বরিশালের ভাষায় ফেসবুক পোস্ট  শাম্মী আহমেদ এমপি হওয়ায় হিজলায় আনন্দমিছিল