২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

নাগরিক প্রত্যাশা পূরণের মাধ্যমে জিততে চায় ঝালকাঠির তরুণরা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০৯ অপরাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

নাগরিক প্রত্যাশা পূরণের মাধ্যমে জিততে চায় ঝালকাঠির তরুণরা

জেলা প্রতিনিধি,ঝালকাঠি:: আমিও জিততে চাই ক্যাম্পেইনের আওতায় ঝালকাঠিতে অনুষ্ঠিত হয়েছে দিনব্যাপী তারুণ্যের মেলা।শনিবার (২৪ ফেব্রুয়ারি) ঝালকাঠি উদ্বোধন বিদ্যালয়ের প্রাঙ্গণে “তারুণ্যের মেলা” আয়োজন করে মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম (এমএএফ)।

ইউএসএআইডির অর্থায়নে এসপিএল প্রকল্পের আওতায় আয়োজিত এ মেলায় সহযোগিতা করে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল। তরুণদের নাগরিক প্রত্যাশা তুলে ধরে তাদেরকে নাগরিক অধিকার ও কর্তব্য সম্পর্কে সচেতন করতে এই প্রয়াস।

এসময় বক্তব্য রাখেন,জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু,ঝালকাঠি মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট সাকিনা আলম লিজা, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল-এর ডেপুটি ডিরেক্টর দিপু হাফিজুর রহমান প্রমুখ।

মেলায় রয়েছে বক্তৃতা ভিডিও প্রতিযোগিতা, মঞ্চ অভিনয়, কুইজ প্রতিযোগিতা, সেলফি বুথ, সেলফি ভিডিও ৩৬০ ডিগ্রি, সেরা ফেসবুক পোস্ট, সেরা পোস্ট ক্যাপশন ও সেরা প্রোফাইল ফটো বিজয়ীদের জন্য শুভেচ্ছা স্মারক ইত্যাদি।

ঝালকাঠি জেলার প্রধান রাজনৈতিক দলগুলোর নেতৃবৃন্দের সমন্বয়ে নাগরিক সমস্যা সমাধানে সংশ্লিষ্ট কতৃপক্ষের সাথে অ্যাডভোকেসি করার লক্ষ্যে গঠিত হয় এমএএফ। এমএএফ ঝালকাঠি জেলার বিভিন্ন নাগরিক সমস্যা সমাধানে কাজ করে চলেছে।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন