১৫ মিনিট আগের আপডেট বিকাল ৪:১২ ; শনিবার ; জানুয়ারি ১৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

নাটকে এই প্রথম একসঙ্গে দু’জন

বরিশাল টাইমস রিপোর্ট
১:৫৬ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৬

প্রথমবারের মতো একসঙ্গে নাটকে কাজ করলেন নোবেল ও তিশা। তানিম রহমানের রচনায় ও মো. মেহেদী হাসান জনি’র চিত্রনাট্য ও পরিচালনায় ‘আনপ্রেডিকটেবল’ নাটকে তারা দু’জন একসাথে অভিনয় করেছেন। নাটকে নোবেল অভিনয় করেছেন ফয়সাল চরিত্রে এবং তিশা অভিনয় করেছেন কবিতা  চরিত্রে। সম্পূর্ণ ভিন্নধরনের রোমান্টিক গল্প নিয়েই মূলত এ নাটকের কাহিনী আবর্তিত হয়েছে বলে জানান পরিচালক জনি।

নোবেল ও তিশা ছাড়া নাটকটিতে আরও অভিনয় করেছেন, উজ্জ্বল চৌধুরি,বাসার বাপ্পী,সাকিল দেওয়ান,সামছুল হুদা সহ আরও অনেকে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নোবেল বলেন, ‘তিশার সাথে নাটকে আমার প্রথম কাজ।তিশা খুব ভালো কাজ করে। তিশার সাথে নাটকটিতে কাজ করে খুব উপভোগ করেছি।নাটকটির গল্প খুব চমৎকার। আশা করি দর্শকেদের ভালো লাগবে ।

তিশা বলেন, ‘ নোবেল ভাইয়ের সাথে বিজ্ঞাপনে অনেক কাজ করেছি। আর নাটকে এই প্রথম কাজ করলাম। সত্যিই দর্শকের অনেক ভালো লাগবে’।

নাটকটি সম্পর্কে নির্মাতা মো. মেহেদী হাসান জনি বলেন, ‘নোবেল  ও তিশা দু’জনই আমার খুব প্রিয় মানুষ। তাদেরকে নিয়ে কাজ করাটা আমার জন্য ভাগ্যের ব্যাপার। তিশা আপুর সাথে এই নাটকটি আমার প্রথম কাজ হলেও নোবেল ভাইয়ের সাথে দ্বিতীয়। আশা করি নোবেল-তিশা জুটি দর্শকরা সাদরে গ্রহন করবে’।

সম্প্রতি ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। আসছে ঈদে যে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

বিনোদনের খবর, বিশেষ খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
    পূজার দিনে সিটি নির্বাচন, পেছাতে মানববন্ধন বরিশালে  পাকিস্তান সফরের দলে চমক হাসান মাহমুদ ও অলরাউন্ডার মেহেদী হাসান  ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন  প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি পাথরঘাটার হরিণঘাটা-লালদিয়া  ফখরুলের বক্তব্য বিভ্রান্তিকর: কাদের  বরিশাল শের-ই মেডিকেলের সামনে শিশু নিখোঁজ  সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে চলছে জাটকা নিধন  বরিশালে এশিয়ান টিভির ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  এক কোয়া রসুনেই ধরে রাখুন যৌবন