১৭ মিনিট আগের আপডেট সকাল ১০:৩৭ ; মঙ্গলবার ; জানুয়ারি ২৬, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

নারীর সাথে অর্ধনগ্ন স্বামী! হাত-পা বেঁধে খাঁচায় ভরে নদীতে ফেলল স্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট
১২:০০ পূর্বাহ্ণ, নভেম্বর ২৬, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: অন্য মহিলার সঙ্গে শারীরির সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন স্বামী। স্ত্রীর কাছে হাতে-নাতে ধরাও পড়ে যান তিনি। তারপরই ওই ব্যক্তিকে স্ত্রী ও অন্যান্যরা মিলে হাত-পা বেঁধে খাঁচায় ঢুকিয়ে নদীতে ফেলে দেয়া হয়।

ডেইলি মেইলর প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার সকালে এ ঘটনাটি ঘটে। হঠাৎই মালিকের সঙ্গে তার স্বামীকে অন্তরঙ্গ অবস্থায় দেখেন ওই নারী। পরে লোক জানাজানি হতেই, ওই ব্যক্তিকে বেঁধে নদীতে ফেলে দেয়া হয়। পুরো ঘটনাটিই ক্যামেরাবন্দী করে সামাজিক মাধ্যমে ছেড়ে দেয়া হয়।

ভিডিওতে দেখা গেছে, ওই ব্যক্তির হাত-পা বেঁধে দেয়ায় তিনি কাঁদছেন। তাকে ঘিরে কয়েকজন দাঁড়িয়ে আছেন। সবাই মিলে ওই ব্যক্তিকে বাঁশের খাঁচায় ঢোকাচ্ছেন।

এই শাস্তির সঙ্গে এক সুপ্রাচীন ইতিহাসের যোগ রয়েছে। চীনের প্রাচীন ও বহু প্রচলিত ভাষা ম্যানডারিন থেকে অনুবাদ করলে, এই শাস্তির নাম হয় Dip In A Pig Cage। প্রাচীনকাল চিনে মিং ও কুইং রাজবংশের আমলেও এর অস্তিত্ব ছিল। তখনও অপরাধীর হাত-পা বেঁধে, তাকে খাঁচায় ভরে নদীতে ফেলে দেওয়া হত। যাতে সাঁতার কেটে পালাতে না পারে। অসহ্য কষ্টে ও যন্ত্রণায় ডুবে মৃত্যু হত অপরাধীর।

এই বিশেষ শাস্তিপ্রক্রিয়া নিয়ে একাধিক গবেষণাও হয়েছে। অনেকের মতে, যে ভাবে শূকরগুলোকে খাঁচায়বন্দী করে এনে পরে নৃশংস ভাবে হত্যা করা হয়। ঠিক সে ভাবেই পরকীয়ার অপরাধের জন্য এই নির্মম শাস্তি দেয়া হয়।

দ্রুত খবর পেয়ে স্থানীয় প্রশাসন ও পুলিশের উদ্যোগে অভিযুক্তকে উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত চারজনকে আটক করেছে পুলিশ। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জানাজা নামাজে বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থীর ওপর আ'লীগ কর্মীদের হামলা  মাধবপাশায় নৌকার চেয়ারম্যান হতে চান বিমানবন্দর প্রেসক্লাবের আইন সম্পাদক মামুন  বাবুগঞ্জে কৃষি প্রযুক্তি মেলার বর্ণাঢ্য উদ্বোধন  ধর্মঘট প্রত্যাহার: লঞ্চ চলাচল শুরু  বরিশাল: আগুনে পুড়ল শেষ আশ্রয়স্থল  পিরোজপুর থেকে ৯৯৯ নম্বরে ফোন করে প্রাণে রক্ষা পেলেন তরুণী  আমানতগঞ্জে প্রতিবেশীর জমিতে জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণ, থানায় অভিযোগ  ঝালকাঠিতে ধর্ষণে অন্ত:সত্ত্বা তরুণীর ছেলে সন্তান প্রসব  বরগুনায় ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড, গর্ভের সন্তান বড় হবে আসামির পরিচয়ে  টেনিসে দেশ সেরা ঝালকাঠির মেয়ে সুস্মিতা সেন