৩ িনিট আগের আপডেট সন্ধ্যা ৭:২৩ ; মঙ্গলবার ; সেপ্টেম্বর ২৬, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

নারী সাংবাদিককে আপত্তিকর প্রস্তাব দিলেন : ট্রাম্প

বরিশালটাইমস রিপোর্ট
৪:১১ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: ফক্স নিউজের সাবেক একজন প্রতিবেদক জানিয়েছেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তাকে আপত্তিকর প্রস্তাব দিয়েছিলেন। প্রেসিডেন্ট হওয়ার আগে ওই নারী সাংবাদিককে তিনি তার ট্রাম্প টাওয়ারে যাওয়ার প্রস্তাব দেন, যাতে তারা অন্তরঙ্গ সম্পর্কে জড়াতে পারেন।

কোর্টনি ফ্রিয়েল নামের ওই সাংবাদিক প্রায়ই ট্রাম্পের প্রিয় টিভি শো ‘ফক্স অ্যান্ড ফ্রেন্ডস’-এর উপস্থাপকের দায়িত্ব পালন করতেন। কোর্টনি ফ্রিয়েল তার বইতে এ নিয়ে মুখ খুলেছেন। বইটির নাম টুনাইট অ্যাট টেন: কিকিং বুজ অ্যান্ড ব্রেকিং নিউজ। ট্রাম্প কোর্টনিকে ফক্স নিউজের ‘সবচেয়ে আবেদনময়ীদের’ একজন হিসেবেও আখ্যা দিয়েছিলেন।
ট্রাম্প বেশ কয়েকবার ওই নারীর সঙ্গে ফক্স নিউজের অফিসে ফোন করে কথা বলেছিলেন। ডেইলি নিউজ কোর্টনির বইটি প্রকাশ করেছে। বইয়ে কোর্টনি বলেছেন, ট্রাম্প আয়োজিত মিস ওয়ার্ল্ডের বিচারক হতে চেয়েছিলেন তিনি। এটি শোনার পর ট্রাম্প তাকে জানান, কোর্টনির বিচারক হওয়া সম্ভব নয় কারণ তিনি অন্য টিভি নেটওয়ার্কে কাজ করেন। ট্রাম্প আরও বলেন, ‘মাঝে মাঝে তুমি আমার অফিসে আসতে পারো যাতে আমরা চুমু খেতে পারি’।

Other

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নতুন মহামারির আশঙ্কা, মৃত্যু হতে পারে ৫ কোটি মানুষের  বরিশালে সাংবাদিকদের সাথে মতবিনিময়  আগ্নেয়াস্ত্রসহ ‘রক্তচোষা’ জনি গ্রেপ্তার  পটুয়াখালীতে শিশুর মরদেহে লবণ মাখিয়ে মাটিচাপা দিয়েও হলো না শেষরক্ষা  মুখোমুখি শাহরুখ-প্রভাস: একই দিনে মুক্তি পাবে ‘ডাঙ্কি’-‘সালার’  তামিম ইকবাল থাকছেন না বিশ্বকাপ স্কোয়াডে!  প্রধানমন্ত্রী যে প্রতিশ্রুতি দেন তা বাস্তবায়ন করেন: এমপি শাওন  মোহাম্মদপুরের ‘রক্তচোষা’ জনি গ্রেপ্তার  সিজার টেবিল থেকে জীবন বাঁচাতে ওসির দরজায়  বরগুনায় হৃদয় হত্যা: ১৬ কিশোরের বিভিন্ন মেয়াদে সাজা