৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৩৫ ; মঙ্গলবার ; মার্চ ২১, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক: জামায়াতের ১৫ নেতাকর্মী আটক

Mahadi Hasan
৪:০২ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২৩

নাশকতার উদ্দেশ্যে শ্রেণিকক্ষে গোপন বৈঠক: জামায়াতের ১৫ নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ফেনীতে ককটেল ও জিহাদি বইসহ বাংলাদেশ জামায়াতে ইসলামীর ১২ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে ফেনী জেলা জামায়াতের কার্যালয়ে এক বৈঠক থেকে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন।

একই দিন দুপুরে গোপন বৈঠককালে জয়পুরহাট থেকে আরও তিন জামায়াত নেতাকে আটক করে পুলিশ। জেলার কালাই উপজেলার মোলামগাড়ীহাট এলাকায় ন্যাশনাল মডেল স্কুল অ্যান্ড কলেজের একটি শ্রেণিকক্ষ থেকে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছেন কালাই থানার ওসি এসএম মঈনুদ্দীন।

ফেনী মডেল থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সকালে ফেনী শহরের শান্তি কোম্পানি এলাকায় জেলা জামায়াতের কার্যালয়ে অভিযান চালানো হয়। এ সময় নাশকতার পরিকল্পনাকালে পাঁচটি ককটেল ও জিহাদি বইসহ ১২ জনকে আটক করা হয়েছে।

ওসি নিজাম উদ্দিন বলেন, আটকরা ওই কার্যালয়ে বসে গোপন বৈঠক করে নাশকতার পরিকল্পনা করছিলেন। আটকদের জিজ্ঞাসাবাদ শেষে তাদের নাম পরিচয় গণমাধ্যমকে জানানো হবে। পরে তাদের বিরুদ্ধে মামলা করে আদালতে সোপর্দ করা হবে।

তবে ফেনী জেলা জামায়াতের আমির মাস্টার শামসুদ্দীন বলেন, জেলা জামায়াতের কার্যালয়ে শ্রমিক কল্যাণ ফেডারেশনের একটি অবহিতকরণ সভা ছিল। পুলিশের অভিযোগ করা নাশকতার পরিকল্পনা সভার তথ্য কাল্পনিক ও বানোয়াট। অবিলম্বে আটকদের মুক্তির দাবি জানানো হচ্ছে।

এদিকে কালাই থানার ওসি এসএম মঈনুদ্দীন বলেন, শনিবার দুপুরে ন্যাশনাল মডেল স্কুল অ্যান্ড কলেজের একটি শ্রেণিকক্ষে বসে নাশকতার উদ্দেশ্যে জামায়াতের নেতাকর্মীরা একটি গোপন বৈঠকে বসেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন নেতাকে আটক করা হয়।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  প্রধান তথ্য কমিশনার হিসেবে নিয়োগ পেলেন পটুয়াখালীর সন্তান ড. আবদুল মালেক  রাত ১টায় লাইনে দাঁড়িয়েও মেলেনি টিসিবির পণ্য!  বরিশালসহ ৮ বিভাগে ঝড়োহাওয়াসহ বজ্রবৃষ্টির আভাস  বরগুনায় বাবা প্রধান শিক্ষক ছেলে সভাপতি  শেখ হাসিনার যুগান্তকারী পদক্ষেপে শিক্ষাখাত এখন উন্নত-সমৃদ্ধ: এমপি শাওন  দুমকিতে শিশু বলাৎকার, ঘটনা আড়ালের চেষ্টা  রোজার আগেই কমলো সোনার দাম, রাত পোহালেই কার্যকর  বারবার শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা শাকিব খানের!  চলন্ত প্রাইভেটকারের উপর ভেঙে পড়ল গাছ  ৬৪০ টাকা কেজিতে মিলবে গরুর মাংস