৪ ঘণ্টা আগের আপডেট রাত ৩:২৯ ; সোমবার ; জুলাই ৪, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

নায়িকা বুবলির ‘অন্তঃসত্ত্বা’র গুজব, চলছে দোষারূপ

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৫৮ অপরাহ্ণ, জুন ১৪, ২০১৮

বিতর্ক যেন পিছু ছাড়ছে না ‘সুপার হিরো’র। প্রথমে বিদেশে শুটিং করা নিয়ে জটিলতা, আজ যখন সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলো তখন সমালোচনার ঝড় বইছে ছবির নায়িকা শবনম বুবলীকে নিয়ে। এই ছবিরই একটি গান ‘তোমাকে আপন করে পাবো’ থেকেই এই আলোচনার সূত্রপাত। গানের এক দৃশ্যে দেখা যায় বুবলী সাদা রংয়ের একটি গাউন পরেছেন। সেসময় মনে হচ্ছিলো তিনি অন্তঃসত্ত্বা। আর এটা নিয়েই গতকাল বুধবার থেকে ব্যাপক আলোচনা হচ্ছে সামাজিক যোগাযোগের মাধ্যমে।

বিষয়টি নিয়ে শবনব বুবলীর সাথে যোগাযোগ করা হলে, তিনি এই বিষয়ে কোন কথা বলেননি। কাজে ব্যস্ত আছেন, কিছুক্ষণ পর ফোন দিচ্ছেন, বলে ফোনটি কেটে দেন। তারপর দীর্ঘ সময় অপেক্ষায় থাকার পর তিনি আর ফোন করেন নি।

তবে বিভিন্ন গণমাধ্যমে বুবলী জানিয়েছেন, পোশাকের কারণে তাঁকে ওরকম দেখিয়েছে। ক্যামেরার অ্যাঙ্গেলের কারণেও ওরকম হতে পারে। বুবলী জোর দিয়ে জানিয়েছেন, তিনি অন্তঃসত্তা নন। বিষয়টি তিনি ছবির পরিচালকের দোষ বলে উল্লেখ করেছেন। ক্যামেরার অ্যাঙ্গেল ঠিক থাকলে এমন দেখাতো না বলে মনে করেন তিনি।

বুবলীর এই কথাকে অবশ্য উড়িয়ে দিয়েছেন ছবির পরিচালক আশিকুর রহমান আশিক। তিনি বলেন, ‘সবসময় নায়িকাকে সবকিছু তো বলা যায় না। তবে পোশাক নিয়ে আমি বারবারই তাঁকে বলেছিলাম। কিন্তু বুবলী বিষয়টি পাত্তা দেননি। আমার যতটুকু দায়িত্ব আমি করেছি। জিনিসটা যে এমন ভাইরাল হবে তো সেটি ভাবতে পারিনি। শারীরিক বিষয়টি যারযার ব্যক্তিগত বিষয়। আমি পরিচালক হিসেবে তো সবার দায়িত্ব নেইনি। নায়িকার ফিজিক্যাল ফিটনেস তো তার নিজের ব্যাপার। যখন শুট করেছি তখন তিনি বারবার মনিটরে দেখেছেন। তখন তো তিনি কিছু বলেননি। এখন পরিচালকের উপর সব দায়িত্ব চাপিয়ে দিলে তো হবে না।’

ক্যামেরার অ্যাঙ্গেল নিয়ে পরিচালক বলেন, তিনি সবভাবেই চেষ্টা করেছেন, কিন্তু বুবলীকে একই রকম দেখাচ্ছিলো। আশিক বলেন, ‘আমি তো আর এক অ্যাঙ্গেল থেকে ক্যামেরা ধরে পুরো গান শেষ করতে পারি না।’

শাকিব ও বুবলী অভিনীত এই ছবির কিছু অংশের শুটিং হয় অস্ট্রেলিয়ায়। অনুমতি ছাড়া বিদেশে শুটিং করা নিয়ে জটিলতায় পড়েছিলো ছবিটি। গত সোমবার সেন্সর বোর্ডে ‘সুপার হিরো’ জমা পড়লেও শেষ পর্যন্ত ঈদে মুক্তি পাবে কি না, তা নিয়ে তৈরি হয়েছিলো সংশয়। তবে শেষ পর্যন্ত সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ছবিটি।

ছবিটি প্রযোজনা করছে হার্টবিট প্রডাকশন। থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব ও বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

বিনোদনের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে কৃষি প্রণোদনার বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন  বরিশালের উজিরপুরে স্কুলছাত্রীকে পিটিয়ে জখম: বখাটে গ্রেপ্তার  বাউফলে কোরবানীর ঈদকে সামনে রেখে গরু চুরির হিড়িক  চরফ্যাসনে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে মারধর  বাউফলে মেয়াদোত্তীর্ণ রেপিড টেস্ট ডিভাইস দিয়ে কোভিড-১৯ পরীক্ষা!  গ্রাহকের অর্ধকোটি টাকা নিয়ে ‘ভুয়া এনজিও’ উধাও!  করোনার বড়সড় ধাক্কা: একদিনে প্রাণ গেল ১২ জনের  বাবার লাশ দেখতে এসে ছেলে গ্রেপ্তার  লালমোহনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা পেল বিনামূল্যে সার-বীজ এবং সেচযন্ত্র  পদ্মাসেতুর প্রভাব: লঞ্চের আগাম টিকিট কিনতে ভিড় নেই