৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:১৪ ; বৃহস্পতিবার ; মে ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

নিখোঁজ ছাত্রলীগ নেতা ভোলায় উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
১১:১৫ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০১৬

ঢাকা থেকে বরিশালগামী এমভি পারাবত-১২ লঞ্চের তৃতীয় তলা থেকে নদীতে পড়ে নিখোঁজ ছাত্রলীগ নেতা হিরণ সিকদারকে (২৮) জীবিত উদ্ধারের খবর পাওয়া গেছে।

রবিবার দুপুর আড়াইটার দিকে ভোলার ইলিশা এলাকায় তার খোঁজ পায় স্বজন ও পুলিশ।

এর আগে শনিবার দিবাগত রাত ২টার দিকে বরিশালের হিজলা উপজেলার কালিগঞ্জ মাঝেরচর এলাকায় এমভি পারাবত-১২ লঞ্চ থেকে মেঘনা নদীতে পড়ে যায় হিরণ। হিরণের সহযাত্রী ও বন্ধুদের দাবি অভিমান করে তৃতীয় তলা থেকে নদীতে ঝাঁপ দেন তিনি। হিরণ বরিশাল নগরীর ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাজার রোড এলাকার বাসিন্দা মাছ ব্যবসায়ী শাহ আলম সিকদারের ছেলে।

এদিকে, রবিবার ভোরে লঞ্চটি বরিশাল ঘাটে পৌঁছালে নৌ পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই কেবিনের তিন যাত্রী হিরণের বন্ধু বরিশাল নগরীর ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শেখ সুজন (২৯), ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সিরাজুল ইসলাম নয়ন (২৯) ও ছাত্রলীগ কর্মী রিয়াজুল ইসলামকে (২৮) আটক করে। পরে তাদের কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়।

বরিশাল নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসমাল জানান, ঘটনা জানার পর থেকে নৌপুলিশ উদ্ধার অভিযানে নামে। পাশাপাশি হিরণের স্বজনরা খোঁজ শুরু করেন। দুপুরের দিকে স্বজনরা খবর পান ভোলার ইলিশা এলাকায় জেলেরা নদী থেকে এক যুবককে উদ্ধার করেছে। পরে সেখানে গিয়ে তারা হিরণকে শনাক্ত করেন।

হিরণের বাবা আলম সিকদার জানান, হিরণকে বরিশালে আনা হয়েছে। শারীরিক দুর্বলতার জন্য তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাইমস স্পেশাল, বরিশালের খবর, ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাউফলে ১৯ বছর ধরে চলছে শিক্ষার্থীবিহীন এমপিওভুক্ত মাদ্রাসা, দেখার কেউ নেই  অটোরিক্সাকে মাহিন্দ্রার ধাক্কা: ছিটকে পড়ে বৃদ্ধ নিহত  বরিশাল/ বাস থেকে নামিয়ে ছাত্রদল নেতাকর্মীদের পেটাল ছাত্রলীগ  লালমোহনে ৪ বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিস্কার  সমাবেশ করে বাসায় ফেরার পথে ট্রাকচাপায় বিএনপি নেতা নিহত  শিক্ষার্থীদের সমকামিতার প্রস্তাব দেওয়া সেই শিক্ষককে অব্যাহতি  কলাপাড়ায় গ্যাস ট্যাবলেট খেয়ে কলেজছাত্রীর মৃত্যু  আগৈলঝাড়ায় দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণে উদ্বুদ্ধকরণ সভা  বাউফলে সাংবাদিকদের মানববন্ধন  ৭২ ঘণ্টার মধ্যে দেশের সব অনিবন্ধিত ক্লিনিক বন্ধের নির্দেশ