২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

নিখোঁজ ছাত্রলীগ নেতা ভোলায় উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:১৫ অপরাহ্ণ, ২১ আগস্ট ২০১৬

ঢাকা থেকে বরিশালগামী এমভি পারাবত-১২ লঞ্চের তৃতীয় তলা থেকে নদীতে পড়ে নিখোঁজ ছাত্রলীগ নেতা হিরণ সিকদারকে (২৮) জীবিত উদ্ধারের খবর পাওয়া গেছে।

রবিবার দুপুর আড়াইটার দিকে ভোলার ইলিশা এলাকায় তার খোঁজ পায় স্বজন ও পুলিশ।

এর আগে শনিবার দিবাগত রাত ২টার দিকে বরিশালের হিজলা উপজেলার কালিগঞ্জ মাঝেরচর এলাকায় এমভি পারাবত-১২ লঞ্চ থেকে মেঘনা নদীতে পড়ে যায় হিরণ। হিরণের সহযাত্রী ও বন্ধুদের দাবি অভিমান করে তৃতীয় তলা থেকে নদীতে ঝাঁপ দেন তিনি। হিরণ বরিশাল নগরীর ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাজার রোড এলাকার বাসিন্দা মাছ ব্যবসায়ী শাহ আলম সিকদারের ছেলে।

এদিকে, রবিবার ভোরে লঞ্চটি বরিশাল ঘাটে পৌঁছালে নৌ পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই কেবিনের তিন যাত্রী হিরণের বন্ধু বরিশাল নগরীর ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শেখ সুজন (২৯), ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সিরাজুল ইসলাম নয়ন (২৯) ও ছাত্রলীগ কর্মী রিয়াজুল ইসলামকে (২৮) আটক করে। পরে তাদের কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়।

বরিশাল নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসমাল জানান, ঘটনা জানার পর থেকে নৌপুলিশ উদ্ধার অভিযানে নামে। পাশাপাশি হিরণের স্বজনরা খোঁজ শুরু করেন। দুপুরের দিকে স্বজনরা খবর পান ভোলার ইলিশা এলাকায় জেলেরা নদী থেকে এক যুবককে উদ্ধার করেছে। পরে সেখানে গিয়ে তারা হিরণকে শনাক্ত করেন।

হিরণের বাবা আলম সিকদার জানান, হিরণকে বরিশালে আনা হয়েছে। শারীরিক দুর্বলতার জন্য তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন