২ ঘণ্টা আগের আপডেট রাত ৪:১৬ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

নিজেকে আকর্ষণীয় করতে অস্ত্রোপচারে প্রাণ গেল গায়িকার

বরিশালটাইমস, ডেস্ক
১১:৫৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২৪

নিজেকে আকর্ষণীয় করতে অস্ত্রোপচারে প্রাণ গেল গায়িকার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: নিজেকে আরও আকর্ষণীয় করতে অস্ত্রোপচার করার পর মারা গেলেন ব্রাজিলিয়ান গায়িকা দানি লি (৪২)। তার পুরো নাম ড্যানিয়েল ফনসেকা মাচাদো। গত ২৪ জানুয়ারি তার মৃত্যু হয়। মেট্রোর প্রতিবেদনে বলা হয়েছে, লাইপোসাকশন সার্জারির সময় জটিলতায় প্রাণ যায় ৪২ বছর বয়সি এই ব্রাজিলিয়ান পপ তারকার।

জানা গেছে, গত (১৯ জানুয়ারি) শুক্রবার দানি লির এই অস্ত্রোপচার হয়েছিল। তিনি তার পেট ও পিঠের লাইপোসাকশনের পাশাপাশি স্তন ছোট করতে গিয়েছিলেন, যাতে তাকে আরও আকর্ষণীয় লাগে। দুর্ভাগ্যবশত অস্ত্রোপচার প্রক্রিয়া চলাকালীন তিনি জটিলতার সম্মুখীন হন। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় দানি লির স্বামী মার্সেলো মিরা বলেন, গোটা ঘটনা আমাদের নাড়িয়ে দিয়েছে। শনিবার দানিকে সমাধিস্থ করা হয়।’ গায়িকার ৭ বছরের এক মেয়েও রয়েছে। জানা যাচ্ছে, পপ গায়িকাকে অনুরাগীরা যাতে শেষ শ্রদ্ধা জানাতে পারেন, সে জন্য তাকে সমাধিস্থ করার আগে বিশেষ একটা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

প্রঙ্গত, ৪২ বছর বয়সি দানি লির অন্যতম হিট গান হলো ‘Eu sou da Amazonia’ (আমি আমাজন থেকে এসেছি)। এর পরেই তিনি ব্রাজিলে ব্যাপকভাবে পরিচিতি লাভ করেন। দানির জন্ম আমাজন জঙ্গলের আফুয়ায়। মাত্র ৫ বছর বয়স থেকেই গান গাওয়া শুরু করেন তিনি। নিজের শহরে প্রতিভা প্রদর্শনীতে অংশ নেওয়ার পর তার বয়স যখন মাত্র ১৭ তিনি, তখন ম্যাকাপাতে চলে যান। দানি লি শেষ গানটি মাত্র দুই মাস আগে প্রকাশিত হয়েছিল।

বিনোদনের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভোলায় কলেজশিক্ষার্থীকে পিটিয়ে হত্যা, নেপথ্যে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব  বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু হবে: রেলপথ মন্ত্রী  হিজলায় পুকুরের মাছ লুট  ঝালকাঠিতে সাধু আন্তনির তীর্থ উৎসবে ভাটিকানের রাষ্ট্রদূত  কুমিল্লাকে উড়িয়ে প্লে অফে বরিশাল, মাঠে নামার আগেই বিদায় খুলনার  বরিশাল বিশ্ববিদ্যালয়ে ঢাবির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  পৌরসভা নির্বাচন: পটুয়াখালীতে প্রতীক বরাদ্দ, প্রার্থীদের প্রচারণা শুরু  বরগুনায় ২০ হাজার মিটার কারেন্ট জাল বিনষ্ট  কৃত্রিম সংকটে বেড়েছে মুরগির দাম, কেজিতে ২০ টাকা  ৫০ বছর পর চাঁদে যুক্তরাষ্ট্র : প্রথম বাণিজ্যিক যানের অবতরণ