৫৯ মিনিট আগের আপডেট বিকাল ২:২১ ; শনিবার ; জুলাই ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

নিজের গোপনাঙ্গ কেটে ফেললেন কলেজছাত্র!

বরিশাল টাইমস রিপোর্ট
১২:১৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ১১, ২০২২

নিজের গোপনাঙ্গ কেটে ফেললেন কলেজছাত্র!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> নওগাঁয় নিজের পুরুষাঙ্গ কেটে ফেললেন এক কলেজছাত্র। সদর উপজেলার শৈলগাছী ইউনিয়নের চকচপাই গ্রামে সোমবার বেলা ১টার দিকে এ ঘটনা ঘটে।

আহত কলেজছাত্র চকচপাই গ্রামের সাইফুল ইসলামের ছেলে সৈকত ইসলাম (২৫)। সে নওগাঁ সরকারি কলেজের ডিগ্রি শেষ বর্ষের ছাত্র।

সৈকত ইসলামের খালাতো ভাই আরাফাত হোসেন সাংবাদিকদের জানান, সোমবার সকালের খাবার খেয়ে আবার তার নিজের রুমে ঘুমিয়ে ছিলেন। তার পর দুপুর ১টার দিকে টয়লেটে গিয়ে ব্লেড দিয়ে নিজের পুরুষাঙ্গ কেটে ফেলে। এর কিছুক্ষণ পর তার চিৎকারে পরিবারের সদস্যরা এসে তাকে উদ্ধার করে প্রথমে নওগাঁ ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানকার কর্তব্যরত ডাক্তাররা প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এর পর দুপুর আড়াইটার দিকে বগুড়া থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

আরাফাত আরো বলেন, যতদূর জানি সৈকত মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিল গত ২মাস থেকে। এছাড়া গত ১০-১৫দিন থেকে কারো সঙ্গে কোন কথা বলে না। এমনকি বাড়ি থেকেও বের হয় না। কেন এমনটা করলো বা অন্য কোন কারণ আছে কিনা, সেটা এখন বলা যাচ্ছেনা।

নওগাঁ ২৫০শয্যা জেলারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাজমা সুলতানা মনিকা জানান, কলেজছাত্র সৈকতের পুরুষাঙ্গ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এ জন্য অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে তার। রোগির অবস্থা খুবই গুরুত্বর। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়াতে পাঠানো হয়। তার পর বগুড়া থেকে ঢাকাতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল সাংবাদিকদের জানান, বিষয়টি আমার জানা নেই। কি কারণে ওই কলেজছাত্র তার পুরুষাঙ্গ কেটে ফেললো। এখন পর্যন্ত কেউ এ বিষয়ে অভিযোগ করেনি। যদি তার পরিবারের পক্ষ অভিযোগ জানানো হয়। তাহলে বিষয়টি তদন্ত করবো।

বিশেষ খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে কবি দেবাশীষ হালদারের দুটি কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন  গ্রামীণফোন ব্যবহারকারীদের জন্য দু:সংবাদ: ২০ টাকার নিচে রিচার্জ করা যাবে না  মসজিদের দানবাক্সে সাড়ে ১৬ বস্তা টাকা!  নলছিটিতে তিন হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক  পদ্মাসেতু হয়ে দক্ষিণ-পশ্চিমাঞ্চল রুটে বাস ভাড়া আরও বেড়েছে  বাউফলে রথযাত্রা উৎসব  বাউফলে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি  টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি আক্রান্ত শিশু আয়শার  পটুয়াখালী/ আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  বরিশালে ঘরে ঘরে জ্বর, সর্দি-কাশি: বাড়ছে করোনা শনাক্তের হার