২ ঘণ্টা আগের আপডেট রাত ২:৪৫ ; শনিবার ; সেপ্টেম্বর ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

নিজের গ্রামে ভিপি নুরকে দেখতে জনতার ভিড়

বরিশাল টাইমস রিপোর্ট
১১:২০ অপরাহ্ণ, জুন ২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হওয়ার পর প্রথমবার নিজের গ্রামের বাড়ি পটুয়াখালীর চর বিশ্বাসে গেছেন নুরুল হক নুর। সেখানে তাকে দেওয়া সংবর্ধনায় ভিড় করেছে হাজারো জনতা।

রোববার (২ জুন) সকালে ঢাকা থেকে লঞ্চযোগে পটুয়াখালীর চরকাজল লঞ্চ টার্মিনালে পৌঁছালে নুরকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয় এলাকাবাসী।

সেখান থেকে বিশাল মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে নিজ এলাকা চরবিশ্বাসে পৌঁছান ডাকসু ভিপি। পরে বাজারে এলাকাবাসীর পক্ষ থেকে তাকে গণসংবর্ধনা দেওয়া হয়।

এসময় ডাকসু ভিপি নুরকে এক নজর দেখতে প্রচণ্ড রোদ উপেক্ষা করে সংবর্ধনা অনুষ্ঠানে ভিড় করে হাজার হাজার জনতা।

এসময় তিনি বলেন, সাধারণ মানুষদের জাগতে হবে, বৈষম্য নিয়ে কথা বলতে হবে। সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হলে আওয়ামী লীগ আর বিএনপির কোনো হ্যাডম থাকবে না।

নুর আরও বলেন, কৃষক ধানের ন্যায্য মূল্য পাচ্ছেন না। কৃষক এখন কৃষি কাজ ছেড়ে দিতে চাচ্ছে।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ইউপি চেয়ারম্যান মো. রাজা মিয়া। অনুষ্ঠানে নুরের বাবা মো. ইদ্রিস হাওলাদারসহ তার সফরসঙ্গীরা উপস্থিত ছিলেন।

পটুয়াখালি, ফোকাস

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ইয়াবার চালানসহ চার আওয়ামী লীগ নেতা আটক  বরিশালে ডেঙ্গু আক্রান্ত আরও এক রোগীর মৃত্যু  প্রধানমন্ত্রী শেখ হাসিনার কালো তালিকায় ২৭ এমপি!  কলাবাগান ক্রীড়াচক্রে র‌্যাবের অভিযানে আটক ৫, অস্ত্র-মাদক উদ্ধার  কোচিং সেন্টারের অন্তরালে মাদক বাণিজ্য, পরিচালকসহ গ্রেপ্তার ৩  চাঁদা না পেয়ে দোকানে তালা দিলেন পুলিশের এসআই!  বরিশালে খালেদা জিয়ার মুক্তির দাবিতে যুবদলের মানববন্ধন  যুবলীগ নেতা শামীমের কার্যালয়ে শুধু ‘টাকা আর টাকা’  তিস্তা শাসনে দুই দেশের টেকনিক্যাল সমীক্ষা চলছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী  শেবাচিমে ডাক্তারের অবহেলায় রোগীর মৃত্যু নিয়ে হট্টগোল