১০ মিনিট আগের আপডেট বিকাল ৩:৪২ ; শুক্রবার ; নভেম্বর ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

নিরাপদ সড়ক দিবসে ঝালকাঠিতে পুলিশের বিশেষ অভিযান

নিজস্ব প্রতিবেদক ঝালকাঠি
৪:২৩ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

তালুকদার আল-আমিন, ঝালকাঠি :: জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সড়কে দুর্ঘটনা প্রতিরোধ ও ট্রাফিক সচেতনতায় আলোচনা সভা এবং বিশেষ অভিযান করেছে ঝালকাঠি জেলা পুলিশ।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে শহরের পেট্রোলপাম্প মোড় এলাকায় জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

পরে পুলিশের ট্রাফিক বিভাগের বিশেষ অভিযানে পেট্রোলপাম্প মোড় এলাকায় মোটর সাইকেল ও যানবাহন তল্লাশী করে হেলমেট ও কাগজপত্র বিহীন চালকেদের বিরুদ্ধে মামলা দেয়া হয়। আর যাদের কাগজপত্র সঠিক এবং মাথায় হেলমেট পাওয়া যাচ্ছে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জনান পুলিশ সুপার।

আলোচনা সভা ও ট্রাফিক বিভাগের বিশেষ অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান, সদর থানার অফিসার ইনচার্জ মো. আবু তাহের মিয়া, ট্রাফিক পুলিশের অফিসার ইনচার্জ আল মামুন, ট্রাফিক পুলিশ পরিদর্শ হাবিবুর রহমান, আদেল আকবরসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্ত্যব্যে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, একটি দুর্ঘটনা সারাজীবনের কান্না। এ কথাটি আমাদের সবারই জানা। কিন্তু কার্যক্ষেত্রে গিয়ে আমারা অনেকেই তা মানি না। তিনি সড়কে অনাকাক্সিক্ষত দুর্ঘটনা এড়াতে সকলকে সচেতন হওয়ার আহবান জানান।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ
সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ফখরুলসহ ৩ নেতার গ্রেফতারি পরোয়ানার আদেশ ফের পেছালো  মেয়ের গোসলের ভিডিও নেয়ার প্রতিবাদ করতে গিয়ে বাবা খুন  ২১ বছর বয়সেই ভারতের বিচারপতি  তারেকের নেতৃত্বেই ক্ষমতায় আশার আলো দেখছেন : ফখরুল  মুশফিক ০, মুমিনুল ০, মিঠুন ০  বাস-মাইক্রোর সংঘর্ষে একই পরিবারের ৫ জন নিহত  আজানের সুমধুর ধ্বনি শুনতে অমুসলিমদের ভিড়!  বাস-মাইক্রো সংঘর্ষে নিহত ৬  শূন্য রানে ফিরলেন বাংলাদেশের ৩ ব্যাটসম্যান  এবার বাড়ছে বিদ্যুতের দাম