২৯ মিনিট আগের আপডেট রাত ৯:১৫ ; বুধবার ; ডিসেম্বর ৮, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

নির্বাচনে লাশ পড়লেই ১০ লাখ টাকা দিবেন চেয়ারম্যান প্রার্থী!

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৫৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১৬, ২০২১

নির্বাচনে লাশ পড়লেই ১০ লাখ টাকা দিবেন চেয়ারম্যান প্রার্থী!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> চলতি ইউপি নির্বাচনে সনহিংসতার ঘটনায় যদি নিজের কর্মীদের মধ্যে কেউ মারা যায় তাহলে তার পরিবারকে ১০ লাখ টাকা দেওয়ার ঘোষণা দিয়েছেন মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বাসাইল ইউপির বর্তমান চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম যুবরাজ। তার দেওয়া বক্তব্য ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এমন বিতর্কিত বক্তব্যের কারণে এলাকায় দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

চেয়ারম্যান যুবরাজ বলেন, এই নির্বাচন পারপাসে একটা লোক মারা যাইতে পারে। আমার কর্মী যারা তাদের একটা লিস্ট আছে। এই কর্মীদের ভিতরে যদি কেউ মারা যান আমার নির্বাচন করতে গিয়ে, তাহলে আমার পক্ষ থেকে ১০ লাখ টাকা তার পরিবারকে দেওয়া হবে। আর যদি খুনাখুনি বাইড়াবাইড়ি করে হাসপাতালে ভর্তি থাকেন তাহলে আমি তার সম্পূর্ণ খরচ বহন করবো। এমনকি তার সংসারের খরচও আমি চালাবো। আমি মাইট্টা ঢোরা সাপ। চুপ করে শুয়ে থাকি, আর যখন কামড় মারি তখন মাংসসহ ছিঁড়ে ফেলি।

এই বক্তব্যের প্রেক্ষিতে স্থানীয়রা বলেছেন, নির্বাচন সামনে রেখে ইউপি চেয়ারম্যানের এমন বক্তব্য নির্বাচনী সহিংসতার ইঙ্গিত বহন করে। এতে ইউপি নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটার আশঙ্কা রয়েছে।

তবে সাইফুল ইসলাম যুবরাজ বলছেন ভিন্ন কথা। তিনি বলেন, ১৯৮৬ সালে নির্বাচনে বাসাইলের একটি কেন্দ্রে তিনজন লোককে গুলি করে মেরে ফেলা হয়েছিল। তখন নিহতদের পরিবারের পাশে কেউ দাঁড়ায়নি। আমি জনগণকে বলেছি, আপনারা নির্বাচন আসলে ভয় পাবেন না। আল্লাহ এমন দিন না করুক যেদিন আমাদের সহযোগিতা পাবেন না। আমি কর্মীদের সহযোগিতার জন্য বলছি। আমি এমন কথা বলিনি যে একটা হত্যা করে এসে পরো, আমি ১০ লাখ টাকা দিবো।

সিরাজদীখান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন সাংবাদিকদের বলেন, ‘আমরা কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটতে দেবো না। তাই সবাইকে বলবো উসকানিমূলক কথা যেন কেউ না বলেন। যদি এরকম কোনো কথা বাসাইল ইউপির চেয়ারম্যান বলেন তাহলে আমরা পর্যবেক্ষণ করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।’

বিশেষ খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শেখ হাসিনা বিশ্বের ৪৩তম প্রভাবশালী নারী  পিরোজপুরে আওয়ামী লীগ নেতার দুই পা ভেঙে দিলো সন্ত্রাসীরা  চরফ্যাসনে ট্রলার ডুবি: ঘাতক ট্রলিং এফবি এসআরএল-৫ কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা  বরগুনা/ স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা করায় স্ত্রী কারাগারে  মেয়ের সামনে মাকে ধর্ষণ, পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার  আগৈলঝাড়ায় মাদক মামলার পলাতক আসামী গ্রেফতার  বরিশাল বিশ্ববিদ্যালয়ে শীতকালীন ছুটি বাতিল  মাননীয় প্রধানমন্ত্রী আমাকে আল্লাহর ওয়াস্তে মাফ করবেন: মুরাদ  ভারতের প্রতিরক্ষাপ্রধানকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: নিহত ১৩  আগৈলঝাড়ায় দাসেরহাট প্রিমিয়ার লীগের উদ্বোধন