৯ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:৫৪ ; শনিবার ; মার্চ ২৫, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

নির্বাচনে হেরে সমর্থককে দেওয়া টাকা ফেরত নিলেন প্রার্থী

Mahadi Hasan
১:২৮ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২২

নির্বাচনে হেরে সমর্থককে দেওয়া টাকা ফেরত নিলেন প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোট না দেওয়ায় এক সমর্থকের কাছ থেকে টাকা ফেরত নেওয়ার অভিযোগ উঠেছে পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে পরাজিত নারী সদস্যপ্রার্থী মোসা. রুবিনা আক্তারের বিরুদ্ধে।

সোমবার (১৭ অক্টোবর) রাতে স্থানীয় এক ইউপি সদস্যের সঙ্গে টাকা ফেরত চাওয়া নিয়ে বাগবিতণ্ডার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায়, রাতে বাউফল উপজেলার বকুলতলা বাজারে রুবিনা আক্তারের সঙ্গে ভোট দেওয়ার কথা বলে টাকা নেওয়া আনিসুর রহমান নামের স্থানীয় এক ইউপি সদস্যের বাগবিতণ্ডা চলছে। এসময় তাকে লাঞ্ছিত করা হয়।

মোসা. রুবিনা আক্তার (বাউফল ও দশমিনা) ২ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের সদস্যপ্রার্থী ছিলেন। তিনি দশমিনা উপজেলার জসিম জোমাদ্দারের দ্বিতীয় স্ত্রী।

এ বিষয়ে রুবিনা আক্তার জানান, ‘আমার সামর্থ্য অনুযায়ী তাকে দুই হাজার টাকা দিয়েছি। টাকা নেওয়ার সময় আমাকে আশ্বাস দিয়েছেন— আপা আপনি মন খারাপ করিয়েন না আমরা আপনাকেই ভোট দিবো, আপনি আমাদের নাস্তা খাওয়ার জন্য যে টাকা দিয়েছেন এতেই আমরা খুশি। কিন্তু টাকা নেওয়ার পরেও তারা আমাকে ভোট দেয়নি।’

তিনি আরও জানান, ‘আনিসুর রহমানের কাছে টাকা ফেরত চাইলে তিনি অস্বীকৃতি জানান। পরে অবশ্য টাকা ফেরত দিয়েছেন। কিন্তু তিনি আমার সঙ্গে খারাপ ব্যবহার করে লাঞ্ছিত করেছেন।’

দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, ‘বিষয়টি আমিও দেখেছি। নির্বাচনে টাকার লেনদেন করা অবৈধ। তারা দুজনই অপরাধ করেছেন। লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।’

এর আগে সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলা পরিষদ নির্বাচনে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বাউফল ও দশমিনা উপজেলার সংরক্ষিত নারী ওয়ার্ডে চারপ্রার্থী ছিলেন।

এদের মধ্যে কামরুন নাহার দোয়াতকলম প্রতীক নিয়ে ১৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বীপ্রার্থী পশরি রানী হরিণ প্রতীক নিয়ে পেয়েছেন ১২০ ভোট। রুবিনা আক্তার পেয়েছেন ৩৬ ভোট। আরেকজন প্রার্থী মিসেস ফাতেমা আলম কোনো ভোট পাননি।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মমত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  চাঁদের নিচে ‘তারা’, ফেসবুকে ছবি ভাইরাল  ঝালকাঠিতে ডিসির গাড়িতে ধাক্কা: ট্রাকচালক কারাগারে  মাসব্যাপি শুরু হয়েছে বিনামূল্যে কুরআন শিক্ষা কার্যক্রম  কলাপাড়ায় ১ টাকায় ইফতার  বাকেরগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ইউএনওর কাছে অভিযোগ: ১২ দিনেও হয়নি তদন্ত  রমজান উপলক্ষে মদে মূল্যছাড়, মিজানুর রহমান আজহারির আক্ষেপ  পার্কিং নিয়ে সাংবাদিককে লাঞ্ছিত করলেন পুলিশ কর্মকর্তা  সংবাদ প্রকাশের পর জীবিত হলেন সেই শিউলী!  পোলট্রি খাতে ৫২ দিনে ৯৩৬ কোটি টাকা লুট!  বরিশালের আগৈলঝাড়ায় পিতা-পুত্রের ইসলাম ধর্মগ্রহণ