১ ঘণ্টা আগের আপডেট বিকাল ১২:৫৮ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

নির্বাচন বানচালের ক্ষমতা বিএনপির নেই: বাণিজ্যমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট
৮:১১ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৭

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন- আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচালের ক্ষমতা বিএনপি’র নেই। তাদেরকে এ সরকারের অধীনেই নির্বাচনে আসতে হবে। না আসলে তারা অস্তিত্ব সংকটে পড়বে। যারা নির্বাচন ঠেকানোর স্বপ্ন দেখেন তাদের সেই স্বপ্ন কোন দিন পূরণ হবে না। শুক্রবার দুপুরে ভোলার লালমোহনে ধলীগৌরনগর ইউনিয়নের আব্দুল হান্নান হাওলাদার মাধ্যমিক বিদ্যালয় মাঠে হান্নান হাওলাদার শিক্ষাবৃত্তি ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপিকে চ্যালেঞ্জ দিয়ে তোফায়েল আহমেদ আরও বলেন, আন্দোলনের নামে যারা সন্ত্রাসী কর্মকান্ড করবেন তাদের জেলে যাওয়া ছাড়া কোন উপায় থাকবে না। বিএনপি নেতারা যতই কথা বলুক না কেন নির্বাচনে অংশগ্রহণ ছাড়া তাদের সামনে বিকল্প কিছু নেই। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ আরও বলেন- বিএনপি জোট সরকারের আমলে আমাদের নেতাকর্মীর হামলা মামলা করা হলেও আমরা প্রতিহিংসার রাজনীতি করি না, আমরা জনগণের জন্য কাজ করি।

তিনি বলেন- লালমোহন-তজুমদ্দিনে বিএনপি সন্ত্রাসী কার্যকলাপ করেছে, একটি সন্ত্রাসী দল কখনই ভোট চাইতে পারেনা। তিনি ভোলার উন্নয়নের কথা উল্লেখ করে আরও বলেছেন- ভোলার নদী ভাঙন রোধ কল্পে ১৮শত কোটি টাকা এবং গ্রামীর অবকাঠামো উন্নয়নে ৪৬৫ কোটি টাকা বরাদ্দ হয়েছে।

এ সরকারের আমলেই উন্নয়ন হয়, কিন্তু বিগত দিকে যিনি পাণিসম্পদ মন্ত্রী ছিলেন, তিনি নদী ভাঙন রোধে কেন কাজই করেননি। উন্নয়নের নামে সব লুটপাট করেছে।

বাণিজ্যমন্ত্রী বলেন, গ্যাসের ওপর নির্ভর করে ভোলা বহু শিল্প প্রতিষ্ঠান হবে এবং জেলার উন্নয়ন হবে।

অনুষ্ঠানের ভোলা সমিতর সভাপতি অধ্যপক মো. মাকসুদ হেলালীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন- সমিতির সাধারণ সম্পাদক শহিদুল হক মুকুল।

ঢাকাস্থ ভোলা সমিতির আয়োজনে অনুষ্ঠিত বৃত্তিপ্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন- ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন ও ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল বক্তৃতা। উপস্থিত ছিলেন, বাণিজ্যমন্ত্রীর সহধর্মিনী মিসেস আনোয়ারা তোফায়েল, ভোলার জেলা প্রশাসক মো. সেলিম উদ্দিন, ডাক্তার তাসলিমা আহমেদ, শিল্পপতি ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, বোরহানউদ্দিন উপজেলা পষিদের চেয়ারম্যান মহব্বত জান চৌধুরীসহ গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন- ভোলা সমিতির নেতা এসএম মনিরুজ্জামান লিটন। জেলার এসএসসি ও এইচএসসি ১০০ শিক্ষার্থীকে বৃত্তিপ্রদান করা হয়।”

ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঢাকা-বরিশাল রুটে বিমান সার্ভিস বন্ধের ষড়যন্ত্র!  বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মাইক্রোবাস-মোটরসাইকেলের সংঘর্ষে ২ যুবকের মৃত্যু  মা হয়ে লুকিয়ে রাখাটা নোংরামি: জ্যোতিকা জ্যোতি  ইডেনে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় পাল্টা মামলা  বরিশালে পলিথিন পুড়িয়ে জ্বালানি তেল উৎপাদন তরুণের  সমগ্র পটুয়াখালীর ভিতরে শ্রেষ্ঠ ইউএনও মহিউদ্দিন আল হেলাল!  শাকিব খান অনেক ভালো মনের মানুষ: অপু বিশ্বাস  বরিশাল ও পটুয়াখালীসহ ১৭ জেলায় ৬০ কি.মি বেগে ঝড়োহাওয়ার আশঙ্কা  তদন্তে গাফিলতি: এসআই বিভাসের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার নির্দেশ  মঠবাড়িয়ায় প্রশ্নপত্র দিতে দেরি হওয়ায় ভাঙচুর চালিয়েছে পরীক্ষার্থীরা