৩৩ মিনিট আগের আপডেট বিকাল ৩:১০ ; শুক্রবার ; ডিসেম্বর ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

নিষিদ্ধ হলেন আরও এক পাকিস্তানী ক্রিকেটার

বরিশাল টাইমস রিপোর্ট
৭:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০১৮

পাকিস্তানের একটি দুর্নীতি বিরোধী ট্রাইব্যুনাল দেশটির ক্রিকেটার শাহজাব হাসানকে এক বছরের জন্য নিষিদ্ধ ও এক লাখ পাকিস্তানী রুপি জরিমানা করেছেন। গত আসরের পাকিস্তান সুপাার লিগ (পিএসএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে হাসানকে এ শাস্তি দেয়া হয়।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) গঠিত দুর্নীতি বিরোধী ইউনিটের তদন্তের অংশ হিসেবে দেশটির পঞ্চম খেলোয়াড় হিসেবে শাস্তি পেলেন করাচি কিংসের সাবেক এ খেলোয়াড়। পাকিস্তান জাতীয় দলের হয়ে ১০টি টি-টোয়েন্টি এবং ৩টি ওয়ানডে খেলা ২৭ বছর বয়সী এ ক্রিকেটার তিনটি অভিযোগে অভিযুক্ত হয়েছেন।

দূর্নীতি বিরোধী আচরণ বিধি ভঙ্গের অভিযোগ প্রমাণিত হওয়ায় খালিদ লতিফ ও শারজিল খান পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন।

স্পট ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে যথাসময়ে কর্তপক্ষের কাছে রিপোর্ট করতে ব্যর্থ হওয়ায় মোহাম্মদ ইরফান এক বছর ও মোহাম্মদ নওয়াজ দুই মাসের জন্য নিষিদ্ধাদেশ কাটিয়েছেন।
এ ছাড়া নাসির জামশেদের বিপক্ষে একটি মামলা চলমান রয়েছে।

খেলাধুলার খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  গলাচিপায় ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন  দলের ব্যর্থতায় পদত্যাগ করলেন বেলজিয়াম কোচ  বানারীপাড়ায় পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তীতে বিশাল আনন্দ র‌্যালী  বরিশালে গোল্ডেন জিপিএ-৫ পেয়েও দুশ্চিন্তায় কেয়ার পরিবার  বাজি ধরে গরম চা পান, কণ্ঠনালী পুড়ে মারা গেলেন রোহিঙ্গা যুবক  ভোলায় ডাকাত ‘আবদুল্লাহ বাহিনীর’ প্রধানসহ আটক ৫  ইউপি চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর ভোটযুদ্ধ!  ওমরাহ করতে মক্কায় শাহরুখ খান  কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাবা-ছেলেসহ নিহত ৫  বরিশালে ককটেল বিস্ফোরণ