১২ মিনিট আগের আপডেট রাত ১০:২১ ; মঙ্গলবার ; মে ২৬, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

নেত্রকোনায় জজসহ করোনায় আক্রান্ত আরও ২২ জন

বিশেষ বার্তা পরিবেশক
১১:৫৬ পূর্বাহ্ণ, মে ২৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: নেত্রকোনায় জেলা ও দায়রা জজসহ নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ২২ জন। এদের মধ্যে একজন নারী।
শুক্রবার রাতে জেলা সিভিল সার্জন কাযালয় থেকে এ তথ্য জানানো হয়। এ নিয়ে জেলায় কোভিড–১৯’য়ে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৯৯ জনে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে জেলা ও দায়রা জজ মো. শাহজাহান কবির (৫০), জেলা প্রশাসকের কার্যালয়ের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ (২৯) সদর উপজেলায় চারজন, কেন্দুয়ায় সোনালী ব্যাংকের চার কর্মকর্তা ও রূপালী ব্যাংকের এক কর্মকর্তাসহ ১১ জন, মদনে সোনালী ব্যাংকের তিন কর্মকর্তাসহ চারজন, মোহনগঞ্জে হাসপাতালের দুই স্বাস্থ্যকর্মী ও পূর্বধলায় একজন মৎস্য কর্মকর্তা রয়েছেন।

জেলা সির্ভিল সার্জন মো. তাজুল ইসলাম বলেন, শুক্রবার জেলা ও দায়রা জজসহ নতুন করে ২২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

নেত্রকোনায় গত ২ এপ্রিল থেকে শুক্রবার পর্যন্ত পরীক্ষাগারে ২ হাজার ৮৫৪টি নমুনা পাঠানো হয়। এর মধ্যে ২ হাজার ৭৮৪টির ফল পাওয়া গেছে। এতে মোট ১৯৯ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৪৮ জন। আর করোনায় মারা গেছেন দুজন।

সিভিল সার্জন কার্যালয় জানায়, গত ১০ এপ্রিল জেলায় প্রথম দুই ব্যক্তি করোনায় আক্রান্ত হন। পরে এই সংখ্যা বেড়ে বর্তমানে তা ১৯৯ জনে এসে দাঁড়িয়েছে।

এদের মধ্যে কলমাকান্দা উপজেলায় ৪ জন, দুর্গাপুরে ৮, নেত্রকোনা সদরে ৫০, বারহাট্টায় ১৪, কেন্দুয়ায় ৪৩, আটপাড়ায় ১৯, মদনে ১৪, মোহনগঞ্জে ২১, খালিয়াজুরিতে ৬ ও পূর্বধলা এলাকার মোট ২০ জন।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিরোজপুরে কিশোরীকে তুলে নিয়ে ৫ দিন ধরে ধর্ষণ!  প্রধানমন্ত্রীর ত্রাণ সহযোগিতার টাকা আত্মসাৎ, ফ্লেক্সিলোড ব্যবসায়ী আটক  গাঁজায় সারবে করোনা  বরগুনার কিশোর হৃদয় হত্যাকাণ্ডে ৭ জন গ্রেপ্তার  ২৫০০ টাকার খোঁজ নিতে ডেকে বিধবাকে ধর্ষণের চেষ্টা  ভারতে তাণ্ডব চালাচ্ছে পঙ্গপাল, ভীতিকর দৃশ্য  একটি খুন লুকাতে গিয়ে ৯টি খুন!  একটি খুন লুকাতে গিয়ে ৯টি খুন!  বরিশালে সন্ধ্যারাতে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার  অসুস্থ জাফরুল্লাহর খোঁজ নিলেন খালেদা, পাঠালেন ফুল ও ফল