২ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৪৬ ; শনিবার ; জানুয়ারি ২৩, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

নেশার করার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা!

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :: মায়ের কাছে টাকা চেয়ে না পেয়ে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের রফিকুল ইসলাম রবিন (২০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার সদর ইউনিয়নের সাইফুল ইসলামের ছেলে রবিন রোববার নেশা করার জন্য মায়ের কাছে টাকা চায়। মা নেশা করার জন্য টাকা দিতে অস্বীকার করলে তিনি বাড়ির পাশের গাছে শরীরের চাদর দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

ত্রিশাল থানার এসআই আশিকুর রহমান জানান, রবিন নেশাগ্রস্ত ছিলেন। তার মা নেশার টাকা দিতে অস্বীকার করলে তিনি আত্মহত্যা করেন। ময়নাতদন্তের জন্য রবিনের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মর্মান্তিক: ২ সন্তানসহ আগুনে পুড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু  কাফনের তো পকেট নেই, যে টাকা নিয়ে কবরে যাবো: পানিসম্পদ প্রতিমন্ত্রী  ববিতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো "হাল্ট প্রাইজ" প্রতিযোগিতা  ভোলায় মহিলা কাউন্সিলরের নেতৃত্বে প্রয়াত সাংবাদিকের জমি দখলের চেষ্টা  ভোলায় আ’লীগ নেত্রী আনোয়ারা আহমেদের সুস্থতা কামনায় দোয়া  কাশিমপুর কারাগারে নারীর সঙ্গে সময় কাটালেন হলমার্কের জিএম  কলাপাড়ায় চোর অপবাদে এক ব্যক্তিকে অমানুষিক নির্যাতন  গৌরনদী ব্লাড ডোনার্স ক্লাব কার্যালয় উদ্বোধন  গৌরনদীতে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: ৬ মাসের অন্তঃসত্ত্বা  মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পেয়ে আনন্দিত জাফরের পরিবার