২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

নেশার টাকা না দেয়ায় মাকে কুপিয়ে খুন করল ছেলে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:১৭ অপরাহ্ণ, ২৯ জুলাই ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: টাঙ্গাইলের মির্জাপুরে মায়ের কাছে নেশা করার জন্য ছেলে টাকা চাইলে মা নেশার টাকা দিতে রাজি না হওয়ায় আপন মাকে খুন করেছে তার মাদকাসক্ত ছেলে। মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহত বৃদ্ধা ওই গ্রামের মৃত আবদুল মজিদের স্ত্রী নয়সুন্দরী বেওয়া (৭৫)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে তার মার কাছে নেশার জন্য টাকা চায় তার মাদকাসক্ত ছেলে মহর আলী (৪০)। মা টাকা দিতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে রান্না ঘরে থাকা বটি দা দিয়ে মায়ের মাথায় কুপ দেয়। পরে সে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে যায়। স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

নিহতের এক প্রতিবেশী জানান, মাদকসেবন করতে করতে গত প্রায় ১০ বছর আগে থেকে মানসিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে যায় মহর আলী। তার ১০ বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে। মাদকসেবনের কারণে প্রায় ৭ বছর আগে মহর আলীর স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যায়।

এ বিষয়ে মির্জাপুর থানা পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন