৪ ঘণ্টা আগের আপডেট রাত ৪:৫৮ ; শনিবার ; জুলাই ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

নৌকা মার্কার প্রার্থী চায় বাবুগঞ্জ-মুলাদীবাসী : ইতিহাসবিদ সিরাজ

বরিশাল টাইমস রিপোর্ট
১০:০২ অপরাহ্ণ, জুন ৬, ২০১৮

বাবুগঞ্জ উপজেলার কৃতি সন্তান সাবেক সচিব ও ইতিহাসবিদ সিরাজ উদদীন আহমেদ বলেছেন, স্বাধীনতার পরবর্তীকালে বাবুগঞ্জ থেকে আওয়ামী লীগের নৌকা মার্কার কোনো প্রার্থী সংসদ সদস্য নির্বাচিত হতে পারেনি। আওয়ামী লীগ একাধিকবার রাষ্ট্রক্ষমতায় আসলেও জোটবদ্ধ নির্বাচনের কারণে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হয়েছে।

তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ আসনে এবার নৌকা মার্কার প্রার্থী চায় বাবুগঞ্জ ও মুলাদী উপজেলার জনগন। এবারের জাতীয় নির্বাচনে বহিরাগত কোনো ব্যক্তি কিংবা জোটের প্রার্থীকে মানবে না বঙ্গবন্ধুর সৈনিকেরা। বুধবার বিকেলে বাবুগঞ্জ ডিগ্রি কলেজ মিলনায়তনে উপজেলা যুবলীগের ইফতার মাহফিলপূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও যুবলীগ সভাপতি মোস্তফা কামাল চিশতির সভাপতিত্বে অনুষ্ঠিত ওই রাজসিক ইফতার পার্টিতে বিশেষ অতিথি হিসেবে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে অভিন্ন দাবি তোলেন যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান মিজান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ ও বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল। এসময় তারা বলেন, নৌকার প্রতীকের প্রার্থী যে-ই হবেন তার পক্ষেই ঐক্যবদ্ধভাবে কাজ করবে বাবুগঞ্জ ও মুলাদী উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীরা। বাবুগঞ্জ উপজেলা যুবলীগ সম্পাদক মাসুদ করিম লাভলুর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম খালেদ হোসেন স্বপন।

ইফতার মাহফিলে এছাড়াও মুক্তিযোদ্ধাদের পক্ষে বীর প্রতীক রতন আলী শরীফ, ইউপি চেয়ারম্যানদের পক্ষে মাধবপাশা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন হাওলাদার, যুবলীগের পক্ষে সাংগঠনিক সম্পাদক হাসানুর রহমান খান, জাতীয় পার্টির পক্ষে দলের সাধারণ সম্পাদক ওমর ফারুক বাবুল আকন বক্তৃতা করেন।

যুবলীগের আয়োজনে রাজসিক ওই ইফতার মাহফিলে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন স্তরের নেতাকর্মী ছাড়াও জাতীয় পার্টি, ওয়ার্কার্স পার্টি, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক এবং সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন। ইফতার মাহফিলে আলোচনা সভা শেষে দোয়া-মোনাজাত পরিচালনা করেন সরকারি বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা ইব্রাহিম খলিল। যুবলীগের ওই ইফতার পার্টি শেষ পর্যন্ত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মীদের এক মিলন মেলায় পরিণত হয়।

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রে শ্রমিক সংগঠনের নির্বাচন  বরিশালে বিএনপি নেতাকে পিটিয়ে হত্যা: ভাইসহ ডায়াগনস্টিক মালিকের বিরুদ্ধে মামলা  পাগলা মসজিদের দানবাক্সে পাওয়া গেল ৩ কোটি ৬০ লাখ টাকা  পিরোজপুরের সবচেয়ে বড় গরু ‘লাল বাদশা’  আওয়ামী লীগ সরকার খুন-গুমের রাজনীতি করছে: চরমোনাই পির  গৌরনদীতে মাদক সম্রাট হীরা মাঝি গ্রেপ্তার  ব্যাংকে ঢুকে চোরের তাণ্ডব  বরিশাল/ সাবেক ওয়ার্ড কাউন্সিলর হত্যার বিচারের দাবিতে মানববন্ধন  পিরোজপুর/ বাসের ধাক্কায় ২ গরু ব্যবসায়ী নিহত  ডায়ানা অ্যাওয়ার্ড পেলেন বরিশালের সন্তান ফায়েজ বেলাল