৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৪৭ ; শুক্রবার ; জানুয়ারি ২৭, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৪৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২২

পটুয়াখালীতে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

পটুয়াখালী প্রতিনিধি:: পটুয়াখালীতে মো. ফয়সাল আকন (১৮) নামের এক এইচএসসি পরীক্ষার্থীকে কেন্দ্রের সামনে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে গুরুতর আহত অবস্থায় পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বেলা সোয়া ১ টায় পৌরশহরের ‘আবদুল করিম মৃধা কলেজ’ পরীক্ষা কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

ফয়সাল সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের হাজিখালি গ্রামের বেল্লাল আকনের ছেলে। সে পটুয়াখালী সরকারি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন।

আহত শিক্ষার্থী ফয়সাল বলেন, আমি জীববিজ্ঞান ২য় পত্র পরীক্ষা দিতে আবদুল করিম মৃধা কলেজের কেন্দ্রে যাই। পরীক্ষা শেষে বের হলেই কেন্দ্রের গেট থেকে আমাকে ৫/৬ জন লোক জোরপূর্বক ধরে নিয়ে যাচ্ছিল। এসময় আমি ডাক-চিৎকার দিলে তারা আমাকে মারধর শুরু করে। একপর্যায়ে জসিমের (২২) কাছে থাকা ছুরি দিয়ে আমাকে কুপিয়ে আহত করে। এতে আমার হাত ও পিঠে জখম হয়েছে। পরে কলেজের প্রিন্সিপালের কক্ষে গিয়ে আশ্রয় নিয়েছি।

তবে কেন বা কী কারণে তাকে কুপিয়ে জখম করা হয়েছে এবিষয়ে জানেন না ফয়সাল।

পটুয়াখালী আবদুল করিম মৃধা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আ.ন.ম. সাইফুদ্দিন বলেন, আহত ওই শিক্ষার্থীকে দ্রুত উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। তার হাতে বেশি জখম হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনাটি ঘটেছে কলেজের বাহিরে । তবে ওই শিক্ষার্থী দৌড়ে আমার কক্ষে আসছে। এতে আমার কক্ষে এবং কলেজর বারান্দায় অনেক ব্লাড পড়ে আছে।

আহত ওই শিক্ষার্থীকে হাসপাতালে দেখতে আসেন পটুয়াখালী সরকারি কলেজের শিক্ষকরা।

এসময় পটুয়াখালী সরকারি কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক এবং বাংলা বিভাগের সহকারী অধ্যাপক গাজী জাফর ইকবাল বলেন, এ বিষয়ে কলেজের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হবে । ওই শিক্ষার্থীর রোববার কৃষি শিক্ষা পরীক্ষা রয়েছে। তার হাত দিয়ে পরীক্ষা দিতে না পারলে নিয়মানুযায়ী বিকল্প ভাবে পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করতে হবে।

পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, তার ( ফয়সালের) পিঠে ও ডান কাঁধে কোপের আঘাত রয়েছে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পাইলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে গভীর রাতে জোড়া খুনঃ ডাকাতি বলে সাজানোর চেষ্টা  পিরোজপুরে এবার ৯৬ ফুট উচ্চতার কালী প্রতিমা  বরিশালে হলে ঢুকে শিক্ষার্থী‌কে কুপিয়ে জখম, প্রতিবাদে মশাল মি‌ছিল  রামপাল থেকে ৪৭ লাখ টাকার মেশিন চুরি  আমরা ধৈর্য ধরেছি, কিন্তু দুর্বল না: শামীম ওসমান  ‘মিথ্যা মামলায়’ জেল খাটলেন শিক্ষক  রেস্তোরাঁয় ‍মিলবে কৃত্রিম মাংস: মানুষ খেতে পারবে কী  অভাবের তাড়নায় শিশুসন্তান বিক্রি: মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ  পছন্দসই প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুলশিক্ষককে প্রকাশ্যে পিটুনি  লালমোহনে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত