২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পটুয়াখালীতে ট্রাকচাপায় রিকশাচালক নিহত: চালক-হেলপার আটক

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:২৩ পূর্বাহ্ণ, ০৪ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালী শহরে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশাকে একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে অটোরিকশার চালক ট্রাকের নিচে পড়ে নিহত হয়েছেন। বুধবার বিকেল সোয়া চারটায় শহরের পুরাতন হাসপাতাল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিকশাচালক আব্দুর রাজ্জাক মৃধা (৩০) সদর উপজেলার বদরপুর ইউনিয়নের শিয়ালী গ্রামের মালেক মৃধার ছেলে। তিনি স্ত্রী ও দুই সন্তান নিয়ে কালিকাপুর ইউনিয়নের ডিবুয়াপুর গ্রামে শ্বশুর রফেজ মৃধার বাড়িতে বাস করতেন।

দুর্ঘটনার পর পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করে। আটক করা হয় ট্রাকের চালক মামুন খান ও হেলপার মারুফকেও। জব্দ করা হয়েছে ট্রাকটি। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে। তাদের বাড়ি বাড়ি আমখোলার রামানন্দ ও বাঁশবাড়িয়া গ্রামে।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা পটুয়াখালী সদর থানার উপ-পরিদর্শক মো. জুয়েল সাংবাদিকদের জানান, বিকেলে পটুয়াখালী শহরের রেজিস্ট্রি পুল মোড় থেকে বেপরোয়া গতিতে একটি ট্রাক পুরাতন হাসপাতাল সড়ক মোড় অতিক্রমকালে রাস্তার পাশে দাঁড়ানো একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশাটির চালক ট্রাকের চাকায় চাপা পড়ে। খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় মুমূর্ষু অবস্থায় রিকশাচালককে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

মরদেহের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি। এলাকাবাসীর অভিযোগ, দিনের বেলা শহরের মধ্যে ট্রাক চলাচল নিষেধ থাকা সত্ত্বেও বেপরোয়া গতির ট্রাকটির কারণে প্রাণ গেল রিকশাচালক আব্দুর রাজ্জাকের।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম সাংবাদিকদের জানান, পুরাতন হাসপাতাল মোড়ে ট্রাক দাঁড়িয়ে থাকা অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার পথে জেলা প্রশাসকের বাংলার মোড়ে ট্রাকটিকে আটক করা হয়। ট্রাকের চালক ও হেলপারকে গ্রেপ্তার করে থানায় আনা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে ট্র্যাকটি। মামলার প্রক্রিয়া চলছে। দিনের বেলায় শহরে যাতে ট্রাক প্রবেশ করতে না পারে, সে ব্যাপারে পুলিশ আরও কঠোর নজরদারি করবে বলেও তিনি জানান।

153 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন