১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

পটুয়াখালীতে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে মালয়েশিয়া প্রবাসী নিহত

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ, ০২ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর কলাপাড়ায় পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে সাইদুর রহমান দুলাল (৩৫) নামের এক মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু হয়েছে। এ সময় তাঁর স্ত্রী সানজিদা বেগম ও শিশু সন্তান আরিয়ান গুরুতর আহত হয়। গতকাল বুধবার রাত ৯টার দিকে কলাপাড়া-কুয়াকাটার মহাসড়কের সিক্স লেন সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

নিহত সাইদুর রহমান বরগুনার আমতলী উপজেলার চলাভাঙ্গা গ্রামের বাসিন্দা। তিনি ওই গ্রামের হুমায়ুনের কবির মোল্লার ছেলে। তিন দিন আগে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সাইদুর রহমান মোটরসাইকেলে চেপে স্ত্রী ও শিশু সন্তানকে নিয়ে কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের শ্বশুর বাড়ি থেকে পার্শ্ববর্তী উপজেলা আমতলী চলাভাঙ্গায় নিজের গ্রামে যাচ্ছিলেন। কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সিক্সলেন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মহিষবোঝাই একটি পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে তাঁরা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালে পাঠান। বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক সাইদুর রহমানকে মৃত ঘোষণা করেন।

কলাপাড়া থানার ওসি আলী আহমেদ বলেন, দুর্ঘটনায় প্রবাসী নিহত হওয়ার পাশাপাশি দুজন আহত হয়েছেন। নিহত ব্যক্তিকে হাসপাতাল থেকে তাঁর বাড়ি বরগুনার আমতলীতে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় পিকআপটি জব্দ করা হয়েছে।

77 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন