১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

পটুয়াখালীতে প্রধান শিক্ষকের ছিনতাই মামলায় সহকারী শিক্ষক কারাগারে

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:১০ অপরাহ্ণ, ২১ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর মির্জাগঞ্জে একটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়ের করা ছিনতাই মামলায় ওই বিদ্যালয়ে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ মঙ্গলবার অভিযুক্ত ওই শিক্ষক নিম্ন আদালতে হাজিরা দিতে গেলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালতের বিচারক স্বপন কুমার দাস এ নির্দেশ দেন। মামলার পর থেকে অভিযুক্ত জামিনে ছিলেন। গত ২৫ জানুয়ারি উপজেলার ভয়াং শরাফতিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম বাদী হয়ে সহকারী শিক্ষক আসলামের (বিএসসি) বিরুদ্ধে মির্জাগঞ্জ সিনিয়র জুডিশিয়াল আদালতে মামলাটি দায়ের করেন।

এসব তথ্য বরিশালটাইমসকে নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী মো. শাহিন জামান। মামলার বিবরণী থেকে জানা যায়, ভয়াং শরাফতিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আসলাম বিএসসি সহকারী প্রধান শিক্ষক পদে একটি ভুয়া নিয়োগপত্র নিয়ে আসেন। এ নিয়ে প্রধান শিক্ষক মো. নজরুল ইসলামের সঙ্গে দ্বন্দ্ব শুরু হয়।

গত ৯ জানুয়ারি সহকারী শিক্ষক আসলাম বিএসসি বিদ্যালয়ের সকল শিক্ষকদের হাজিরা খাতা অফিস কক্ষ থেকে ছিনতাই করে নিয়ে যায়। এবং প্রধান শিক্ষকের অফিস কক্ষে ঢুকে তাঁকে লাঞ্ছিত করে টাকা-পয়সা নিয়ে যান। পরে প্রধান শিক্ষক নজরুল ইসলাম বাদী হয়ে আসলাম বিএসসির বিরুদ্ধে মির্জাগঞ্জ সিনিয়র জুডিশিয়াল আদালতে এ মামলাটি করেন।

এ বিষয়ে প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, ‘আসলাম বিএসসির বিরুদ্ধে ছিনতাইসহ নানা অভিযোগ রয়েছে। অফিসকক্ষে তিনি আমাকে লাঞ্ছিত করেন, যা বিদ্যালয়ের সকল শিক্ষক অবগত রয়েছেন। বর্তমানে তাঁর সরকারি অংশের অনুদানের টাকা (মান্থলি পেমেন্ট) বন্ধ রয়েছে।’

100 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন