১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পটুয়াখালী/ স্কুলছাত্রীর গায়ে রাস্তার গরম পিচ নিক্ষেপ, আটক ২

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৩২ অপরাহ্ণ, ০৫ জুন ২০২৩

পটুয়াখালী/ স্কুলছাত্রীর গায়ে রাস্তার গরম পিচ নিক্ষেপ, আটক ২

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর লোহালিয়া ইউনিয়নের এক স্কুলছাত্রীর গায়ে রাস্তা ঢালাইয়ের গরম পিচ ছুড়ে মারার অভিযোগ উঠেছে। এতে আহত ছাত্রী ইশরাত জাহান পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। থানায় অভিযোগের পরে দুজন‌কে আটক করেছে পুলিশ।

রোববার (৪ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে ভুক্তভোগী ইশরাত জাহান বাড়ি ফেরার পথে পটুয়াখালী লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকা গ্রামের নজরুল ইসলামের দোকানের সামনে রাস্তার উপরে সংস্করণের কাজ করা শ্রমিকরা তার দিকে গরম পাথর ছুড়ে মারেন।

জানা যায়, ইশরাত জাহান কুড়ি পাইকা সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। বিভিন্ন সময়ে রাস্তার পথ ধরে যাওয়ার সময় রাস্তার সংস্করণের কাজে নিয়োজিত শ্রমিক পারভেজ হাওলাদার ও জাহিদুল ইসলাম বাজে মন্তব্য করতেন।

গতকাল রাস্তার পাশ থেকে যাওয়ার সময় গরম পাথর তাদের দিকে ছুড়ে মারে এতে ইশরাত তাৎক্ষণিকভাবে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।ভুক্তভোগী ইশরাত বলেন, বিভিন্ন সময়ে রাস্তার পথ ধরে যাওয়ার সময় তারা বাজে মন্তব্য করত। গতকাল তারা আমার দিকে গরম পাথর ছুড়ে মারে এতে আমার হাত ফোসকা পড়ে যায়। আমি অনেক ব্যথা পেয়েছি। আমার গায়ে বোরকা ছিল এজন্য ক্ষয়ক্ষতি কিছুটা কম হয়েছে। আমি এর বিচার চাই।

তার বড় ভাই আব্দুর রব বলেন, রাস্তার গরম পিচ কত উত্তপ্ত থাকে! সেটা একজন মানুষের গায়ে ছুড়ে মারলে তখন কতটা কষ্ট হয়! আমরা থানায় অভিযোগ করেছি এর উপযুক্ত বিচার চাই। আমার বোন এখন হাসপাতালে ভর্তি।

পটুয়াখালী সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা অভিযুক্ত দুজনকে আটক করেছি এরপরে আইনানুগভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন