৭ মিনিট আগের আপডেট বিকাল ৩:৫১ ; বৃহস্পতিবার ; অক্টোবর ৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালিতে ট্রলারে আটকে মা-মেয়েকে গণধর্ষণ

বরিশাল টাইমস রিপোর্ট
১:৪০ পূর্বাহ্ণ, জুন ১৩, ২০১৬

পটুয়াখালী: পটুয়াখালীর বাউফল উপজেলায় এক গৃহবধূ ও তার মেয়েকে গণধর্ষণ করা হয়েছে।  ওই ঘটনায় রোববার (১২ জুন) বিকেলে বাউফল থানায় ৬ জনকে আসামি করে ধর্ষণ মামলা করা হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযম খান ফারুকী জানান, উপজেলার উত্তর আদাবাড়িয়া গ্রামের এক গৃহবধূ (৩৫) তার মেয়েকে (১৭) নিয়ে শনিবার সকাল সাড়ে ১০টার পাশের গ্রামে বেড়াতে যাচ্ছিলেন।

পথে সোহেল নামে এক যুবক তাদের পৌঁছে দেওয়ার কথা বলে নিজের মোটরসাইকেলে তুলে নেয়। পরে তাদের চোখে-মুখে স্প্রে করলে মা ও মেয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। এরপর তাদের স্থানীয় কালাইয়ার শৌলা পার্কে নিয়ে যাওয়া হয়।

পরে মা ও মেয়েকে নিমতিঘাট থেকে ট্রলারে করে রাত ১০টার দিকে কেশবপুরের নিশানবাড়িয়া চরে নেওয়া হয়। এ সময় ট্রলারে থাকা ৫ যুবক সোহেলের সহযোগিতায় মা ও মেয়েকে গণধর্ষণ করে।

একপর্যায়ে ওই চরের লোকজন দেখে মেয়েটি চিৎকার করলে ধর্ষকরা দৌঁড়ে পালিয়ে যায়। তবে নুর আলম নামে এক ধর্ষককে আটক করেন স্থানীয়রা। পরে মা ও মেয়েকে তালতলি গ্রামে নিয়ে যাওয়া হয়।

এদিকে, ওই ঘটনায় রোববার বিকেলে ওই গৃহবধূর স্বামী  অজ্ঞাতপরিচয় কয়েকজনসহ ৬ জনকে আসামি করে ধর্ষণ মামলা করেন।

অপরদিকে, আটক ধর্ষক নুর আলমকে গ্রেফতার দেখিয়ে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, ভিকটিমদের জবানবন্দি নেওয়ার পর আদালতের মাধ্যমে তাদের ডাক্তারি পরীক্ষা করা হবে।

টাইমস স্পেশাল, পটুয়াখালি

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসে যাত্রীবাহী বাসের ধাক্কা, নিহত ৬  স্ত্রীকে তালাক দিয়েছেন ক্রিকেটার আল আমিন  কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবা সমাচার  মাত্র দু’টি বিয়ে করেছি, সবই তো গুঞ্জন : শাকিব  নবমীর দিন হিন্দু ধর্ম ত্যাগ করে ২ ছেলেসহ মায়ের ইসলাম গ্রহণ  প্রতিমা বিসর্জনের সময় নদীতে ডুবে শিশুসহ ৮ জন নিহত  রাজাপুরে গুম-খুনের ৫বছর পরে খায়রুলের কংকাল উদ্ধার করলো সিআইডি  প্রতিমা বিসর্জন দেখতে গিয়ে নদীতে ডুবে যুবকের মৃত্যু  এসআই পরিচয়ে গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ, ভয় দেখিয়ে ধর্ষণ!  বরিশালে সড়ক ও জনপথের নিয়ম না মেনেই কালভার্ট নির্মাণ