২ ঘণ্টা আগের আপডেট রাত ১০:৩৮ ; সোমবার ; সেপ্টেম্বর ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালিতে সংঘর্ষে দেবর-ভাবি খুন

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৫৮ অপরাহ্ণ, মে ৫, ২০১৬

পটুয়াখালি সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের প্রতাপপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে দেবর ও ভাবী নিহত হয়েছে। বৃহস্পতিবার (৫ মে) সকাল ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-রুস্তম আলী (৪৫) ও মালেকা বেগম (৫৫)। এ ঘটনায় জসিম ও রাবেয়া নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, প্রতাপপুর গ্রামের জসিম ও বশিরের মধ্যে জমি নিয়ে দীর্ঘ দিনের বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সে জমির দখল নিতে গেলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তারা সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় রুস্তম ও মালেকা বেগম প্রতিপক্ষের ছুরিকাঘাতে মারাত্মক আহত হয়। এদের বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বেলা ১টার দিকে সেখানে তাদের মৃত্যু হয়।

পটুয়াখালী থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত দু জনের লাশ বরিশাল থেকে পটুয়াখালি সদরে নিয়ে আনা হচ্ছে। এ ঘটনায় জসিম ও রাবেয়া বেগম নামে দু’জনকে আটক করা হয়েছে।

খবর বিজ্ঞপ্তি, পটুয়াখালি

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পবিত্র ঈদে মিলাদুন্নবী ৯ অক্টোবর  একটি ইলিশ বিক্রি হলো ৫ হাজার টাকায়  কলাপাড়ায় গাঁজাসহ ৪ জন গ্রেফতার  আশ্রয়ণের ঘর পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক  ভোক্তা অধিকারের অভিযান: বরিশালে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  বাউফলে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি, বাবা ও ছেলে গুরুতর আহত  দুর্গোৎসব আবহমান বাংলার প্রাণের উৎসব: এমপি শাহে আলম  ১০ টাকা কেজির চাল: বাউফলে বাদ পড়লো অসহায়রা প্রতিবাদে মানববন্ধন  ভিটাবাড়ি বিক্রি করে ভাগ্যের চাকা ঘোরাতে প্রবাসে পাড়ি, দেশে ফিরলো কফিনবন্দী লাশ  করতোয়ার পাড়ে দীর্ঘ হচ্ছে লাশের সারি, মৃত্যু বেড়ে ৪১