২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

পটুয়াখালীতে অস্ত্রসহ ও জাল টাকাসহ গ্রেপ্তার ৪

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৮ অপরাহ্ণ, ১৭ জুন ২০২০

বার্তা পরিবেশক পটুয়াখালী :: পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আউলিয়াপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়েছে। আটকরা হলেন- মোঃ ইয়াকুব মৃধা (৪০), মোঃ রুহুল আমিন (৪২), মোঃ অসীম ওরফে ওয়াসিম মোল্লা (৪৫)।

বুধবার (১৭ জুন) ভোর রাতে তাদেরকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক, ১টি ছোরা, ২টি চাপাতি, ১টি রামদা, ১টি দেশী দা, তালা কাটার যন্ত্র ও স্লাইস রেঞ্জ উদ্ধার করা হয়েছে। এদের বাড়ী পটুয়াখালী ও বরগুনা জেলার বিভিন্ন এলাকায়।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান জানান, জেলা ডিবি পুলিশের একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আউলিয়াপুর এলাকায় পৌঁছালে তাদের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ ডাকাতদল থেমে থাকা ট্রাকের কাছ থেকে দৌড়ে পালাতে চেষ্টা করে। এ সময় তাদের ৩ জনকে হাতে-নাতে গ্রেপ্তার করে এবং অন্যান্যরা পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দেশের বিভিন্ন জেলায় ডাকাতি করে। সম্প্রতি গত ১৫ তারিখ খুলনা শহরে একটি দোকানে ডাকাতি করে তারা।

পুলিশ সুপার আরো জানান, গ্রেফতারকৃত ইয়াকুবের নামে ডিএমপি’র গুলশান থানায় একটি খুনসহ ডাকাতির মামলা রয়েছে। এছাড়া দেশের বিভিন্ন থানায় তার নামে মোট ০৭ টি চুরি/ডাকাতি মামলা রয়েছে যা বর্তমানে বিচারাধীন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পটুয়াখালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে পটুয়াখালীর গলাচিপায় ১ লক্ষ টাকার জাল নোটসহ মোঃ শামিম নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় উপজেলার পানখালী গরুর হাটে গরু কিনতে গিয়ে সেখানে জাল টাকা দেয়ার চেষ্টা করলে তাকে এক লাখ টাকার (১ হাজার টাকার ১শ পিস) জাল নোটসহ আটক করে এলাকাবাসী। পরে তাকে পুলিশে সোপার্দ করা হয়। এ ঘটনায় গলাচিপা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন