১৪ মিনিট আগের আপডেট রাত ১১:৪০ ; সোমবার ; অক্টোবর ১৪, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে আওয়ামী লীগের ৯ নেতা বহিষ্কার

বরিশাল টাইমস রিপোর্ট
১:২৭ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯

দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজ করায় পটুয়াখালীতে উপজেলা আওয়ামী লীগের দুই জন সভাপতি, পৌর মেয়র ও উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ মোট ৯ জনকে বহিষ্কার করা হয়েছে। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব কাজী আলমগীর এ তথ্য জানিয়েছেন।

বহিষ্কতরা হলেন, পটুয়াখালী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ (কালাম মৃধা), দুমকি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান সিকদার, পৌর আওয়ামী লীগ সদস্য ও কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগ সদস্য ও মির্জাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মোহাম্মদ আবু বকর সিদ্দিক, জেলা আওয়ামী লীগ সদস্য ও দশমিনা উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান এ্যড. সাখাওয়াত হোসেন শওকত, জেলা আওয়ামী লীগের সদস্য ও বাউফল উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. মজিবর রহমান। এছাড়াও কেন্দ্রীয় যুবলীগের সদস্য আরিফ বিন ইসলাম, দশমিনা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল বাশার ডাবলু ও ত্রাণ বিষয়ক সম্পাদ হাজী আবু বকর।

কাজী আলমগীর বলেন, পৌরসভা ও উপজেলা পরিষদ নির্বাচনে দলের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় গত ১২ জুলাই কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক একটি তালিকা তৈরী করে বিদ্রোহী প্রার্থীদেরকে দলের সকল পদ থেকে প্রাথমিকভাবে বহিষ্কার করা হয়। ওই তালিকার একটি চিঠি পটুয়াখালী জেলা আওয়ামী লীগের কাছে পৌঁছালে এ বিষয়ে শনিবার বিকেলে জেলা আওয়ামী লীগ একটি সভা করে সিদ্ধান্ত নিয়ে তাদেরকে প্রাথমিকভাবে বহিষ্কার করে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয় এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বরাবরে সিদ্ধান্তের বিষয়টি লিখিত আকারে একটি চিঠি পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, বিদ্রোহী প্রার্থীদের পক্ষে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে নির্বাচনে দলের নেতারা যারা কাজ করেছেন তাদের তালিকাও প্রস্তুতের কাজ চলছে। উপযুক্ত প্রমাণাদি সাপেক্ষে তাদের বিরুদ্ধেও দলীয় সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
শহর সম্পাদক: আক্তার হোসেন
সহকারি সম্পাদক: মো. মুরাদ হোসেন
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম


ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাংলাদেশে ঢুকে মাছ শিকার, ৪৯ ভারতীয় জেলে আটক  মেহেন্দিগঞ্জে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাহফুজের জয়  বাংলাদেশ ছাত্র-যুব ঐক্য পরিষদ নেছারাবাদ শাখার কমিটি ঘোষণা  বাবুগঞ্জে শিশু অধিকার সপ্তাহের বর্ণাঢ্য সমাপনী  আবরার হত্যা মামলার তদন্ত তদারকি কর্মকর্তা লেলিন  দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ নৌকা বাইচ ৩ দিনব্যাপী শুরু  সংসারের টানে মিনি ট্রাক চালাচ্ছেন পাকিস্তানের ক্রিকেটার!  নিহত আবরারের পরিবারের সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ  মাদকের সঙ্গে অস্ত্রের ব্যবসা :আটক ৩  নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরতে গিয়ে বাঁধার মুখে জেলেরা