১৫ মিনিট আগের আপডেট সকাল ১১:৩৬ ; শনিবার ; এপ্রিল ৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে ইতালি প্রবাসীর ফোন পেয়ে বাড়ির বাজার করে দিল পুলিশ

বিশেষ বার্তা পরিবেশক
৫:৫৩ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

বার্তা পরিবেশক, পটুয়াখালী :: পটুয়াখালীতে হোম কোয়ারেন্টাইনে থাকা ইতালি প্রবাসীর বাসায় বাজার করে দিল পুলিশ। বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে শহরের কলেজ রোর্ড এলাকায় ওই প্রবাসীর বাড়িতে প্রবাসীর দেয়া তালিকা অনুযায়ী নিত্যপ্রয়োজনীয় পণ্য পৌঁছে দিয়েছেন সদর থানা পুলিশের সদস্যরা।

পণ্যের মধ্যে রয়েছে- পেঁয়াজ, রসুন, আলু, মসুল ডাল, আঙ্গুর, আপেল, মাল্টা, খাবার পানিসহ আরও অনেক কিছু।

সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান ইতালি প্রবাসীর বরাত দিয়ে বলেন, মুঠোফোনে সকালে এক ইতালি প্রবাসী জানান, চারদিন হলো তিনি দেশে এসেছেন। হোম কোয়ারেন্টাইনে আছেন। তার বাসায় খাবার সংকট দেখা দিয়েছে। তিনি সচেতন তাই দেশে ফিরেই হোম কোয়ারেন্টাইন মানছেন।

ওসি আরও বরিশালটাইমসকে জানান , তার বাসায় খাবার সংকট দেখা দিয়েছে। তিনি বিভিন্ন গণমাধ্যমে দেখেছেন পুলিশ খাবার পৌঁছে দিচ্ছে। তিনি তো উন্নত বিশ্ব থেকে এসেছেন, বাংলাদেশে উন্নত বিশ্বের মতো ইকুইপমেন্ট নেই। তাই তিনি থানায় কল দিয়ে বিষয়টি জানানোর পর তার খাদ্য পণ্যের লিস্ট অনুযায়ী ওইসব পণ্য কিনে তার বাসায় পৌঁছে দেয়া হয়েছে।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  স্ত্রীর প্রেমিককে ডেকে এনে মেরে পুঁতে রাখলেন প্রবাসী    ত্রাণের বস্তা নিয়ে গভীর রাতে সেই ভিক্ষুকের বাড়িতে ডিসি  লকডাউনে প্রার্থনায় বাধা দেয়ায় পুলিশকে মারধর, পাথর নিক্ষেপ! (ভিডিও)  এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড়-বন্যা ও তীব্র তাপপ্রবাহ  দেশে করোনায় ৬১ আক্রান্তের মধ্যে ৩৬ জনই ঢাকার  সাঈদীর মুক্তি চেয়ে ছাত্রলীগ নেতা বহিষ্কার  পুলিশ-সেনা নামলেই ফাঁকা, পরে যেই সেই!  বরিশাল র‌্যাবের খাদ্য সহায়তা পেল আত্মসমর্পণ করা ২৮৭ জলদস্যু  বিয়ে ভেঙে দিয়ে বর-কনেকে জরিমানা করলেন ইউএনও