২ ঘণ্টা আগের আপডেট রাত ২:৩২ ; শনিবার ; সেপ্টেম্বর ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

পটুয়াখালীতে ইয়াবাসহ দুই সরকারি কর্মকর্তা গ্রেফতার

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৪৮ অপরাহ্ণ, জুন ৬, ২০১৯

পটুয়াখালীতে মাদকসহ দুই সরকারি কর্মকর্তা-কর্মচারীসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার মধ্য রাতে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী সদর থানার এএসআই লিমন লাউকাঠি ইউনিয়নের তাফালবাড়িয়া এলাকার তামিম হোমিও হল থেকে তাদের আটক করা হয়।

আটকৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন সদর উপজেলার বদরপুরের তেলিখালী এলাকার মৃত আবদুর রশিদ সিকদারের ছেলে ও দিনাজপুরে কর্মরত সমবায় অধিদফতরের সহকারী পরিদর্শক ইলিয়াস সিকদার (৪০), সদর উপজেলার দরিতাল্লুক এলাকার গাজী আবদুর রবের ছেলে ও গলাচিপায় কর্মরত ভূমি উপ-সহকারী জিএম মাহাবুব আলম (৪০) ও ভাড়াটে মোটরসাইকেলচালক আলমগীর হোসেন (৩৬)।

পটুয়াখালী সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, বুধবার গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এএসআই লিমন তাদের উল্লেখিত স্থান থেকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে বেশ কিছু ইয়াবা ও ইয়াবাসেবনের উপকরণ উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করে জেলে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত ভূমি উপ-সহকারী জিএম মাহাবুব আলমের বিরুদ্ধে এর আগেও জাল জালিয়াতির বিস্তার অভিযোগ রয়েছে।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ইয়াবার চালানসহ চার আওয়ামী লীগ নেতা আটক  বরিশালে ডেঙ্গু আক্রান্ত আরও এক রোগীর মৃত্যু  প্রধানমন্ত্রী শেখ হাসিনার কালো তালিকায় ২৭ এমপি!  কলাবাগান ক্রীড়াচক্রে র‌্যাবের অভিযানে আটক ৫, অস্ত্র-মাদক উদ্ধার  কোচিং সেন্টারের অন্তরালে মাদক বাণিজ্য, পরিচালকসহ গ্রেপ্তার ৩  চাঁদা না পেয়ে দোকানে তালা দিলেন পুলিশের এসআই!  বরিশালে খালেদা জিয়ার মুক্তির দাবিতে যুবদলের মানববন্ধন  যুবলীগ নেতা শামীমের কার্যালয়ে শুধু ‘টাকা আর টাকা’  তিস্তা শাসনে দুই দেশের টেকনিক্যাল সমীক্ষা চলছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী  শেবাচিমে ডাক্তারের অবহেলায় রোগীর মৃত্যু নিয়ে হট্টগোল