৯ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৫৬ ; শুক্রবার ; জুন ২, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

বরিশালটাইমস রিপোর্ট
৭:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৮

জমিজমা নিয়ে বিরোধের জের ধরে পটুয়াখালীর দশমিনা উপজেলায় রাকিব হোসেন (২৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় তার শিশুপুত্র জিসান ও ভাবি সুরমা বেগমকেও কুপিয়ে গুরুতর আহত করা হয়। বুধবার (২০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে বেতাগী সানকিপুর ইউনিয়নের বেতাগী গ্রামে এ ঘটনা ঘটে। দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন কৃষ্ণ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের স্বজনরা জানান, রাকিবের পিতা সত্তার হাওলাদারের সঙ্গে একই এলাকার আবদুর রব মৃধা গংদের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বুধবার রাতে রব মৃধার ছেলে সোহাগ, দুই মেয়ে শিরিন ও নূপুর মিলে রাকিবকে তার বাড়ির সামনের উঠানে ধারালো দা দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে।এ সময় রাকিবের দেড় বছরের শিশুপুত্র সেজান ও ভাইয়ের স্ত্রী সুরমা বেগমের ওপরও হামলা চালিয়ে পালিয়ে যায় তারা। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করেন।

দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার মোস্তাফিজুর রহমান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই রাকিব মারা গেছে। সুরমা বেগমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটিও জখম হয়েছে।

ওসি রতন কৃষ্ণ রায় বলেন, ‘লাশটি উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। প্রতিপক্ষ রব মৃধার দুই মেয়েকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।’

পটুয়াখালি

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে নৌকাপ্রার্থীর উঠান বৈঠকে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ-রক্তপাত  বদলে গেছে ৫ হাজার মানুষের যাতায়াত ব্যবস্থা  বরিশাল সিটি নির্বাচন: ১০ প্লাটুন বিজিবি মোতায়েনের পরিকল্পনা  পাথরঘাটায় ভাইয়ের বিরুদ্ধে ঘর ভাংচুরের অভিযোগ  জাবির বরিশাল বিভাগীয় ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে আসিফ-দিলশাদ  বিএনপি ভিক্ষার টাকায় বাজেট দিত, আ.লীগ দেয় জনগণের টাকায়: আইনমন্ত্রী  বরগুনায় বিচারপ্রার্থীদের দুর্ভোগ লাঘবে ‘ন্যায়কুঞ্জ’  ‘প্রস্তাবিত বাজেটে সাধারণ মানুষের কোনো কল্যাণ হবে না’  সবজির দাম সামান্য কমলেও মাছ-মাংসে উত্তাপ  বাজেটে কে খুশি হলো খুঁজেই পাচ্ছি না : ফাহমিদা খাতুন