১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

পটুয়াখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২২ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৮

জমিজমা নিয়ে বিরোধের জের ধরে পটুয়াখালীর দশমিনা উপজেলায় রাকিব হোসেন (২৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় তার শিশুপুত্র জিসান ও ভাবি সুরমা বেগমকেও কুপিয়ে গুরুতর আহত করা হয়। বুধবার (২০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে বেতাগী সানকিপুর ইউনিয়নের বেতাগী গ্রামে এ ঘটনা ঘটে। দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন কৃষ্ণ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের স্বজনরা জানান, রাকিবের পিতা সত্তার হাওলাদারের সঙ্গে একই এলাকার আবদুর রব মৃধা গংদের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বুধবার রাতে রব মৃধার ছেলে সোহাগ, দুই মেয়ে শিরিন ও নূপুর মিলে রাকিবকে তার বাড়ির সামনের উঠানে ধারালো দা দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে।এ সময় রাকিবের দেড় বছরের শিশুপুত্র সেজান ও ভাইয়ের স্ত্রী সুরমা বেগমের ওপরও হামলা চালিয়ে পালিয়ে যায় তারা। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করেন।

দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার মোস্তাফিজুর রহমান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই রাকিব মারা গেছে। সুরমা বেগমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটিও জখম হয়েছে।

ওসি রতন কৃষ্ণ রায় বলেন, ‘লাশটি উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। প্রতিপক্ষ রব মৃধার দুই মেয়েকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।’

19 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন