২ মিনিট আগের আপডেট বিকাল ২:২০ ; শুক্রবার ; ডিসেম্বর ১৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
১১:১৮ অপরাহ্ণ, জুন ১৬, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী:: পটুয়াখালীর কলাপাড়ায় বাবা-মায়ের সাথে অভিমান করে রনি ব্যাপারী (১৭) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। রোববার বিকেলে উপজেলার মহিপুর থানার মৎস্যবন্দর আলীপুর এলাকার নাইউরি পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে সুরাতহাল শেষে মর্গে পাঠায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আলীপুর বন্দরের ওয়ার্কসপ ব্যবসায়ী রিপন ব্যাপারীর একমাত্র সন্তান রনি। সে মহিপুর কো-অপ্ট মাধ্যমিক বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পাস করে। রোববার বিকেল ৩টার দিকে নিজ ঘরে ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে রনি।

রনির মা তাকে ঝুলতে দেখে চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন।

কুয়াকাটা হাসপাতালের চিকিৎসক মনিরুজ্জামান সাংবাদিকদের জানান, রনিকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যায়। তার গলায় ফঁসের চিহ্ন পাওয়া গেছে।

মহিপুর থানার উপ-পরিদর্শক কামাল হোসেন জানান, লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভারতে কারাভোগের পর ১৯ বাংলাদেশিকে হস্তান্তর  রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন বিএনপিপন্থী নারী আইনজীবীরা  ৩ কেজি গাঁজাসহ নারী মাদক বিক্রেতা আটক  ২ মন্ত্রীর ভারত সফর আটকে মোদি সরকারকে কড়া বার্তা : হাসিনার  শ্যালক হত্যার দায়ে দুলাভাই গ্রেফতার  টেকনাফে ৮ লাখ ইয়াবাসহ গ্রেফতার ৪, অস্ত্র উদ্ধার  বিএনপির মিছিলে ইট-পাটকেল ছোড়ার অভিযোগ  ব্রিটেনের নির্বাচনে জয়ী হলেন রুশনারা আলী ও রুপা হক  সাবেক স্বামীর এসিডে ঝলছে গেল মা-ছেলের শরীর  দ্বিগুণ ভোটের ব্যবধানে তৃতীয়বারের মতো বিজয়ী টিউলিপ