২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪০ অপরাহ্ণ, ১৬ মে ২০২১

পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী >> পটুয়াখালীর দশমিনায় খালের পানিতে ডুবে মো. স্বাধীন (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামের ঢনঢনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন তেঁতুলিয়া নদীর সংযোগ খালে পড়ে গিয়ে নিখোঁজ হয় শিশুটি। পরে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। স্বাধীন উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য সালমা জাহানের ছেলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন সকালে স্বাধীন বাড়ির সামনের তেঁতুলিয়া নদীর সংযোগ খালের ঘাটে পানি নিয়ে খেলছিল। পরে পরিবারসহ আশপাশের মানুষের আগোচরে খালের পানিতে পড়ে যায়। প্রাথমিকভাবে খোঁজাখুঁজি করে না পেয়ে দশমিনা ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

দশমিনা ফায়ার সার্ভিসের লিডার আব্দুর রসিদ বরিশালটাৈইমসকে বলেন, দশমিনা ফায়ার সার্ভিস বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত উদ্ধার অভিযান চালায়। অভিযান চলা অবস্থায় বিষয়টি জটিল মনে করে বরিশাল ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে টিম লিডার মো. হাবিব কয়েকজন ডুবুরি দল নিয়ে ঘটনাস্থলে এসে বিকাল ৩টায় নতুন করে উদ্ধার অভিযান শুরু করেন। পরে ডুবুরি মো জালাল হোসেন ও সাইদুল ইসলাম যৌথ অভিযান চালিয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করতে সক্ষম হন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন