৪৫ মিনিট আগের আপডেট রাত ২:২৪ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে গুলিবিদ্ধসহ আহত ১০

বরিশাল টাইমস রিপোর্ট
১:০২ অপরাহ্ণ, মার্চ ২২, ২০১৬

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে পটুয়াখালীতে পৃথক সংঘর্ষে গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। এজন্য স্থগিত করা হয়েছে দু’টি কেন্দ্রে ভোটগ্রহণ। এছাড়া ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে বিএনপির দুই ও স্বতন্ত্র পাঁচ চেয়ারম্যান প্রার্থী নির্বাচন বর্জন করেছেন।

মঙ্গলবার (২২ মার্চ) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরুর পর এসব ঘটনা ঘটে।

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা রিটার্নিং অফিসার আবু বকর সিদ্দিক জানান, কলাপাড়ার চাকামইয়া ইউনিয়নের চুঙ্গাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জালভোট দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুইজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হন। একপর্যায়ে পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

এই অবস্থায় সাময়িকভাবে এই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে, সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়নের বাজার ঘোনা সরকারি প্রাথমিক ভোটকেন্দ্রে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রিজাইডিং অফিসার মৃণাল কান্তী দেসহ পাঁচজন আহত হয়েছেন। এছাড়া এসময় কেন্দ্র ভাঙচুর ও ব্যালট পেপার ছিনতাই হওয়ায় এই কেন্দ্রেও স্থগিত ভোট স্থগিত করা হয়েছে।

অপরদিকে, অনিয়মের অভিযোগ এনে পটুয়াখালী সদর উপজেলার বিএনপি মনোনীত এক ও স্বতন্ত্র দুই চেয়ারম্যান প্রার্থী নির্বাচন বর্জন করেছেন। একই অভিযোগে বাউফলের বিএনপির এক ও স্বতন্ত্র তিন প্রার্থী ভোট বর্জন করেছেন।

টাইমস স্পেশাল, পটুয়াখালি

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিধবা নারীকে ধর্ষণ ও নবজাতক হত্যার অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  হঠাৎ উত্তপ্ত রাজনীতির মাঠ: ৩৮৭ রাজনৈতিক সংঘাতে ৫৮ মৃত্যু  উন্মোচিত হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি  দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন  সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের মূল কারণ ‘গুজব’: ওসি মুরাদ  কাগজে মোড়ানো খাবারে মৃত্যুর হাতছানি!  হঠাৎ উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা  বরগুনায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার  অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর  হিজলায় মা ইলিশ সংরক্ষণের লক্ষে মতবিনিময় সভা