২ ঘণ্টা আগের আপডেট রাত ৮:২ ; শনিবার ; অক্টোবর ১৬, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে জেলে মৃত্যুর ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড

বরিশাল টাইমস রিপোর্ট
৪:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২১

পটুয়াখালীতে জেলে মৃত্যুর ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া >> পটুয়াখালীর কলাপাড়ায় এক জেলের মৃত্যুর ঘটনায় পায়রা বন্দর নৌ-পুলিশের ৪ সদস্যকে ক্লোজড করা হয়েছে।

এছাড়া এ ঘটনায় জেলা পুলিশের পক্ষ থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বুধবার দুপুরে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন নৌ-পুলিশ পটুয়াখালী জোনের সহকারী পুলিশ সুপার মো.আহসান হাবীব।

প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলো পায়রা বন্দর নৌ-পুলিশের এ.এসআই মামুন, কনষ্টেবল রিয়াজ, সুমন ও ছাত্তার। এদেরকে নৌ-পুলিশ বরিশাল অঞ্চল অফিসে সংযুক্ত করা হবে বলে জানা গেছে।

উল্লেখ মঙ্গলবার বেলা এগারোটার দিকে উপজেলার চর বালিয়াতলী ঢোস এলাকা থেকে ৫ জেলে একটি মাছধরা ট্রলারসহ রাবনাবাদ নদীর উদ্দেশে রওয়ানা দেয়। এসময় ট্রলারে নিষিদ্ধ জাল রয়েছে সন্দেহে তাদের ধাওয়া করে পায়রা বন্দরের নৌ-পুলিশবাহী একটি ট্রলার। এরপর জেলেরা ফের ঢোস এলাকায় পৌঁছলে ৪ জেলে পালিয়ে যেতে সক্ষম হলেও সুজনকে ধরে ফেলে নৌ-পুলিশের সদস্যরা। পরে তাকে মেরে ফেলা হয়েছে বলে অভিযোগ তুলে নৌ-পুলিশের এ.এসআই মামুনসহ ৪ পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখে এলাকাবাসী। প্রায় ৬ ঘন্টা প্রচেষ্টার পর মঙ্গলবার সন্ধ্যায় ওই ৪ পুলিশ সদস্যকে উদ্ধার করে জেলা পুলিশ ও উপজেলা প্রশাসন।

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভোটারদের আস্থা মনির হোসেন  গৌরনদীতে তিনটি মন্দিরে হামলা চালিয়ে ভাঙচুর, মামলা, গ্রেপ্তার ১  সুপারি পারতে গিয়ে প্রাণ গেল কৃষকের  একমাত্র ছেলেকে হারিয়ে মা-বাবার গগণবিদারী আর্তনাদ  দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, প্রাণ গেল ৮ জনের  ‘দেশ বিক্রি করে তো আমি ক্ষমতায় আসব না’: প্রধানমন্ত্রী  তজুমদ্দিনে স্বেচ্ছাসেবকদলের আয়োজনে বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া  প্রতিমা বিসর্জন দেওয়ার পর মদপানে ২ জনের মৃত্যু  বাউফলের সেই আলোচিত ক্লিনিকে এবার ভুল চিকিৎসার শিকার প্রসূতি নারী  দুই বছর পরেও চালু হয়নি আবহাওয়া তথ্য বোর্ড; কৃষি আবহাওয়ার পূর্বাভাস পান না কৃষক