২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পটুয়াখালীতে ডাক্তার ছাড়াই অপারেশন: ক্লিনিক সিলগালা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:০৯ পূর্বাহ্ণ, ৩১ আগস্ট ২০২২

পটুয়াখালীতে ডাক্তার ছাড়াই অপারেশন: ক্লিনিক সিলগালা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালী শহরের ছোট চৌরাস্তা এলাকায় অবস্থিত এমএস ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার। ক্লিনিকে কোনো চিকিৎসক নেই। এরপরও চলছিল অপারেশন।

অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে জেলা স্বাস্থ্য বিভাগের নিয়মিত অভিযানকালে বিষয়টি ধরা পড়ে। এ সময় ক্লিনিকটির বৈধ কোনো কাগজপত্র না থাকায় ক্লিনিকটি বন্ধের ঘোষণা দেওয়া হয়।

এদিকে পটুয়াখালী জেলা সিভিল সার্জন ডা. এসএম কবির হাসানের নেতৃত্বে পরে শহরের কলাতলা এলাকায় খন্দাকার আ. রশিদ ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। সেখানে ভুয়া ডাক্তারের সাইনবোর্ড টাঙানোসহ নানা অনিয়মের বিষয় ধরা পড়ে। পরে ভুয়া ডাক্তারের লাগানো সাইনবোর্ড সবার সামনে খুলতে বলেন।

এছাড়াও পার্শ্ববর্তী জাহানারা হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারেও কোনো ডাক্তার পাওয়া যায়নি। ডায়াগনস্টিক সেন্টারের ফ্রিজে মাছ-মাংসও পাওয়া যায়। এমন নানান অপরাধের জন্য তাদেরকে শতর্ক করা হয়।

এর আগে নানা অনিয়মের কারণে বাউফলে সেবা ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষকে শোকজ ও কাশিপুর ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেয়া হয়। সিভিল সার্জন ডা. এস এম কবির হাসান জানান, সপ্তাহে ৬ দিন এ অভিযান চলমান থাকবে।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন