৩ ঘণ্টা আগের আপডেট রাত ১২:৫৯ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

বরিশালটাইমস রিপোর্ট
৫:০৬ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৬

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পটুয়াখালীর দশমিনায় দু’গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে আমীর হোসেন দেওয়ান (৩৫) নামের একজন নিহত হয়েছেন। এ সময় নারীসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

বুধবার সকাল ১০টার দিকে উপজেলার চর হোসনাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৮ জনকে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আমীর হোসেন দেওয়ান ওই এলাকার মৃত রশিদ দেওয়ানের ছেলে। গুরুতর আহত মমিন দেওয়ানকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পরপরই অভিযান চালিয়ে আবুল বাশার, বেলায়েত হোসেন ও খালেক আকন নামের ৩জনকে আটক করেছে পুলিশ।

দশমিনা থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, চর হোসনাবাদ গ্রামের মমিন দেওয়ান গংদের সাথে একই গ্রামের ছালাম হাওলাদারের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। সকালে জমি দখল নিয়ে চাষাবাদ করার সময় দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ছালাম হাওলাদার তার লোকজন নিয়ে মমিন দেওয়ান ও তার লোকজনের উপর হামলা চালায়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ শুরু হয়। এতে আমীর হোসেন দেওয়ান মারা যান। এ ছাড়া, নারীসহ আহত ৮ জনকে দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে বলেও তিনি জানান।

খবর বিজ্ঞপ্তি, পটুয়াখালি

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু হবে: রেলপথ মন্ত্রী  হিজলায় পুকুরের মাছ লুট  ঝালকাঠিতে সাধু আন্তনির তীর্থ উৎসবে ভাটিকানের রাষ্ট্রদূত  কুমিল্লাকে উড়িয়ে প্লে অফে বরিশাল, মাঠে নামার আগেই বিদায় খুলনার  বরিশাল বিশ্ববিদ্যালয়ে ঢাবির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  পৌরসভা নির্বাচন: পটুয়াখালীতে প্রতীক বরাদ্দ, প্রার্থীদের প্রচারণা শুরু  বরগুনায় ২০ হাজার মিটার কারেন্ট জাল বিনষ্ট  কৃত্রিম সংকটে বেড়েছে মুরগির দাম, কেজিতে ২০ টাকা  ৫০ বছর পর চাঁদে যুক্তরাষ্ট্র : প্রথম বাণিজ্যিক যানের অবতরণ  পর্যটকদের নতুন আকর্ষণ রাঙ্গাবালীর চর হেয়ার দ্বীপ