২৬ মিনিট আগের আপডেট রাত ১০:১০ ; বৃহস্পতিবার ; মে ১৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে পানি খেয়ে বেঁচে থাকা সেই বৃদ্ধের বাসায় খাবার নিয়ে হাজির এসপি

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০

বার্তা পরিবেশক, পটুয়াখালী  :: টানা তিনদিন পানি খেয়ে হোম কোয়ারেন্টিনে থাকা বৃদ্ধ সোবাহান হাওলাদারের বাসায় খাবার নিয়ে গেলেন পটুয়াখালীর এসপি।

বৃদ্ধের পছন্দের খাদ্যসামগ্রী নিয়ে বুধবার (১ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে এসপি মোহম্মদ মইনুল হাসান তার বাড়িতে উপস্থিত হন।

এর আগে ওই বৃদ্ধকে নিয়ে সংবাদমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের সূত্র ধরে এসপি মোহম্মদ মইনুল হাসান খাদ্যসামগ্রী নিয়ে তার কাছে হাজির হন।

গত কয়েক দিনের অঘোষিত লকডাউনে অবরুদ্ধ হয়ে পরেন বৃদ্ধ সোবাহান হাওলাদার। পটুয়াখালীর দুমকী থানার পশ্চিম পাশে একটি ঝুপড়ি ঘরে গত কয়েকদিন পানি পান করে চলছিলো তার জীবন।
এ খবর পাওয়ার পর মঙ্গলবার রাতেই পটুয়াখালী পুলিশ সুপার মোহম্মদ মইনুল হাসান দুমকী থানার ওসি মেহেদী হাসানকে পাঠিয়ে অসহায় বৃদ্ধের খোঁজ নেন।

বুধবার সকালে বৃদ্ধের পছন্দের সব প্রকার রসালো ফল এবং টানা ১৫ দিনের চাল, ডাল, তেলসহ যাবতীয় একটি পরিবারের নিত্যপ্রয়োজনীয় খাবারসামগ্রী নিয়ে এসপি তার হাতে তুলে দেন।

এ সময় পটুয়াখালী বাউফল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফারুক হোসেনসহ পুলিশের অন্য কর্মকর্তারা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এসপি মাধ্যমে খাবার পেয়ে আবেগ আপ্লুত হয়ে পরে বৃদ্ধ সোবাহান হাওলাদার। তিনি বলেন, দুমকী উপজেলা চত্বরের পাশে গত কয়েকদিন অনাহারে কাটিয়ে দিয়েছেন তিনি। কেউ তার পাশে খাবার নিয়ে দাঁড়াননি। কত মানুষ তার পাশ থেকে আনাগোনা করেছে। অথচ যাদের দেখলে ভয় করি সেই পুলিশ খাবার নিয়ে এসেছে তার ঝুপড়ি ঘরে।

এ প্রসঙ্গে এসপি বলেন, মঙ্গলবার মধ্য রাতে বৃদ্ধের অসহায়ত্ব নিয়ে সংবাদমাধ্যমের প্রতিবেদন তার চোখে পরে। তাৎক্ষণিক তিনি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবহিত করে খোঁজ-খবর নেন। বুধবার খাবারসামগ্রী নিয়ে তিনি ওই বৃদ্ধের বাড়িতে যান। প্রয়োজনে তাকে আরও খাবারসামগ্রী দেয়া হবে বলে জানান এসপি।

পটুয়াখালি, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জল্পনার অবসান: সেতুর নাম পদ্মা সেতুই থাকছে  বরিশালে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার: অপহরণকারী গ্রেপ্তার  বাবুগঞ্জে ভূমি সেবা সপ্তাহের বর্ণাঢ্য উদ্বোধন  স্বপ্নের পদ্মা সেতু জুনের শেষে উদ্বোধন হচ্ছে: মন্ত্রিপরিষদ সচিব  দৌলতখানে বাংলা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  স্বামী-স্ত্রী ও ভাইসহ একই পরিবারের তিনজন চেয়ারম্যান প্রার্থী  তজুমদ্দিনে গণশুনানি অনুষ্ঠিত  বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট আবদুল গাফ্‌ফার চৌধুরী আর নেই  স্বরাষ্ট্রমন্ত্রীর নাম ভাঙিয়ে চাঁদাবাজি: ছাত্রলীগ নেতা আটক  মানবতাবিরোধী অপরাধ: হাবলুসহ তিনজনের মৃত্যুদণ্ড