৪ ঘণ্টা আগের আপডেট রাত ৪:৫৯ ; শনিবার ; জুলাই ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে প্রতিপক্ষের হামলায় যুবক খুন

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৩৯ অপরাহ্ণ, জুন ২২, ২০১৮

পটুয়াখালীর বাউফল উপজেলায় ছাগলে বীজ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মনির হোসেন ফকির (৪০) নামে এক যুবক খুন হয়েছেন। নিহত ব্যক্তির স্ত্রী, ছেলে, বাবা ও ভাইসহ ৬জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে।

শুক্রবার (২২ জুন) বেলা দেড়টার সময় বাউফল সদর ইউনিয়নের পশ্চিম যৌতা গ্রামে এ ঘটনা ঘটেছে।

খোঁজখবর নিয়ে জানা গেছে- ওই এলাকার ফোরকান ফকিরের একটি ছাগল পাশের বাড়ির ইসমাইল ফকিরের ক্ষেতের বীজ খেয়ে ফেললে তার ছেলে মনির ছাগলটি ধরে এনে গায়ে কাদা মেখে দেন। এ ঘটনা নিয়ে উভয়ের মধ্যে ঝগড়াঝাটি হলে একপর্যায়ে ফোরকান ফকির, খালেক ফকির, বেল্লাল ফকির, মোশারেফ ফকির ও বাচ্চু ফকিরসহ ৮ থেকে ১০ দেশী অস্ত্রসস্ত্র নিয়ে মনির ফকিরের ওপর হামলা করে। এবং তাকে এলাপাতারি ভাবে পিটিয়ে ও কুপিয়ে খুন করে।

এসময় তার স্ত্রী লুৎফর বেগম (৩৩), ছেলে সজিব (১৭), মাসুম (১৬), নাঈম (১২), বাবা নুরুল ইসলাম (৬৫) ও ভাই জামাল (৩৩) এগিয়ে এলে তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

আহতদের উদ্ধার করে বাউফল উপজেলা হাসপাতাল ভর্তি করা হয়েছে।’

পটুয়াখালি

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রে শ্রমিক সংগঠনের নির্বাচন  বরিশালে বিএনপি নেতাকে পিটিয়ে হত্যা: ভাইসহ ডায়াগনস্টিক মালিকের বিরুদ্ধে মামলা  পাগলা মসজিদের দানবাক্সে পাওয়া গেল ৩ কোটি ৬০ লাখ টাকা  পিরোজপুরের সবচেয়ে বড় গরু ‘লাল বাদশা’  আওয়ামী লীগ সরকার খুন-গুমের রাজনীতি করছে: চরমোনাই পির  গৌরনদীতে মাদক সম্রাট হীরা মাঝি গ্রেপ্তার  ব্যাংকে ঢুকে চোরের তাণ্ডব  বরিশাল/ সাবেক ওয়ার্ড কাউন্সিলর হত্যার বিচারের দাবিতে মানববন্ধন  পিরোজপুর/ বাসের ধাক্কায় ২ গরু ব্যবসায়ী নিহত  ডায়ানা অ্যাওয়ার্ড পেলেন বরিশালের সন্তান ফায়েজ বেলাল