৯ মিনিট আগের আপডেট রাত ৯:৩৭ ; বৃহস্পতিবার ; মে ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে ফেরির ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি, জেলে নিহত

বরিশাল টাইমস রিপোর্ট
৭:১৭ অপরাহ্ণ, মে ১০, ২০১৯

পটুয়াখালীর কলাপাড়ার পায়রা বন্দর সংলগ্ন রামনাবাদ নদীর চিংগড়িয়া মোহনায় সিমেন্টবাহী ফেরির ধাক্কায় সাত জেলে ও এক শিশু নিয়ে একটি মাছধরা ট্রলার ডুবে গেছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় এ ঘটনায় স্থানীয়রা ডুবে যাওয়া ট্রলার ও সাত জনকে উদ্ধার করলেও জেলে কাওসার মৃধা(৩৮) নিহত হয়েছে। দুর্ঘটনায় গুরুতর আহত জেলে মো. জাফর (৩৫)কে লালুয়া ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

নিহত কাওসারের বাড়ি কলাপাড়ার লালুয়া ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে। এ ঘটনায় পায়রা বন্দর সংলগ্ন কোষ্টগার্ড সদস্যরা ফেরিটি জব্দ ও ফেরির মাষ্টারসহ ৬ জনকে আটক করেছে কোষ্টগার্ড। আটককৃতরা হলেন ফেরির মাষ্টার মেহেদি হাসান, দেলোয়ার হোসেন, আব্দুস সালাম, সাইদুল হক, হাবিবুর রহমান ও মো. ফারুক। তাদের কলাপাড়া থানায় সোপর্দ করা হয়েছে।

ডুবে যাওয়া ট্রলারের মাঝি মো. শিপন জানান, তারা সাত জেলে ও এক শিশু নদীতে জাল ফেলে তীরে ফেরার পথে কলাপাড়া থেকে পায়রা তাপবিদ্যুত কেন্দ্রগামী সিমেন্টবাহী ফেরি জয় ইন্টারন্যাশনাল তাদের ট্রলারের উপর উঠিয়ে দেয়। এতে স্থানীয়দের সহায়তায় ও সাঁতরে ট্রলারে থাকা জেলে খলিল চৌকিদার, এরফান, খালেক হাওলাদার, জাফর তালুকদার, নাসির বিশ্বাস, মিরাজ খান ও শিশু ফারজানাকে স্থানীয়রা উদ্ধার করে। কিন্তু নিখোঁজ থাকে কাওসার। ঘটনার প্রায় পাঁচঘন্টা পর বিকালে নিখোঁজ কাওসার মৃধার মৃতদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম সাংবাদিকদের জানান, ট্রলার ডুবিতে নিখোজ জেলের মৃতদেহ বিকালে উদ্ধার করা হয়েছে। ফেরিটি কব্দ করা হয়েছে এবং ফেরির ছয়জনকে আটক করে কোষ্টগার্ড পুলিশের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় থানায় মামলা হবে।

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  দ.কোরিয়ায় আরও ৫ বাংলাদেশি করোনা আক্রান্ত  লালমোহনে ২০০ পিস ইয়াবাসহ দুই বিক্রেতা আটক  বাউফলে তাপস হত্যায় জড়িতদের বিচার দাবিতে বিক্ষোভ অব্যাহত  নলছিটিতে বিষপানে আত্মহত্যা  মাস্ক ছাড়া রাস্তায় বের হলেই আইনানুগ ব্যবস্থা  নারীর করোনা হয়েছে গুজবে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক  ‘নৌকার ছাদে জানাজা পড়ে লাশ ফেলা হতো সাগরে’  দৌলতখানে নতুন করে আরও একজন করোনায় আক্রান্ত  বন্ধুর লাশ ধানক্ষেতে ফেলে প্রেমিকা নিয়ে বন্ধুদের টানাটানি  পাকিস্তানে করোনা চিকিৎসায় ব্যয়বহুল ইনজেকশনের অনুমোদন